নিয়ম রক্ষার ম্যাচে হারলো কুমিল্লা

নিয়ম রক্ষার ম্যাচে হারলো কুমিল্লা
  •  
  •  
  •  
  •  

ক্রীড়া ডেস্ক: কুমিল্লার ইনিংস শুরু হয়েছে তামিম ইকবালের ‘ডাক’ দিয়ে। সেটাই মনে হয় শনিবার দলটির ব্যাটিং বিপর্যয়ের ইঙ্গিত ছিল। ইনিংসের বাকি সময়টা কুমিল্লার ব্যাটিং ব্যর্থতার প্রদর্শনী কিংবা রংপুরের বোলিং তাণ্ডব দেখল মিরপুরের দর্শকরা। তামিমের পথ ধরে এদিন দলটির মোট ৫ জন ব্যাটসম্যান আউট হয়েছেন ‘শূন্য’ রানে।

শনিবার অনেকটাই নিয়ম রক্ষার ম্যাচে মুখোমুখি হয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রংপুর রাইডার্স। দুই দলই এরই মধ্যে প্লে-অফ নিশ্চিত করে ফেলেছে। কিন্তু চাপহীন এই ম্যাচেও টস জিতে ব্যাট করতে নেমে ব্যাটিং ব্যর্থতায় ভেঙে পড়ে কুমিল্লার ইনিংস। ১৬.৩ ওভারে মাত্র ৭২ রানে গুটিয়ে গেছে ইমরুল কায়েসের দলটি।

রংপুরের হয়ে প্রথম তোপটা দাগান নাহিদুল ইসলাম। ইনিংসের দ্বিতীয় বলেই কুমিল্লার ওপেনার তামিমকে (০) এবি ডি ভিলিয়ার্সের তালুবন্দি করেন তিনি। এরপর ২৩ রানের মধ্যে হারিয়ে ফেলে ৫ উইকেট। একটা সময় তো মনে হচ্ছিল ৫০ রানও পার করতে পারবে না দলটি।

কুমিল্লার ইনিংসের সর্বোচ্চ রান এসেছে জিয়াউর রহমানের ব্যাট থেকে। ২৫ বলে ২১ রান করেছেন তিনি। আর লিয়াম ডসন করেছেন দ্বিতীয় সর্বোচ্চ ১৮ রান। দুই অংকে পৌঁছানো অন্য ব্যাটসম্যান শাসুর রহমান (১২)।

রংপুরের হয়ে ৭ রানে ৩ উইকেট নিয়েছেন রোবি বোপারা। দুইটি উইকেট নিয়েছেন নাহিদুল ইসলাম ও মাশরাফি বিন মুর্তজা।

ফেব্রুয়ারি ২, ২০১৯ ৪:০৮

(Visited 6 times, 1 visits today)