নাসির ও তার স্ত্রীর মামলার তদন্ত পিবিআইকে দিয়েছে আদালত

  •  
  •  
  •  
  •  

ঢাকা১৮ ডেস্ক: এ বছরের (১৪ ফেব্রুয়ারি) বিয়ে করেছেন ক্রিকেটার নাসির হোসেন। পরে ১৯ ফেব্রুয়ারি হয়েছে বিবাহোত্তর সংবর্ধনা। কিন্তু ইতিমধ্যেই অভিযোগ উঠেছে আগের স্বামীকে তালাক না দিয়েই নাসিরকে বিয়ে করেছেন স্ত্রী তামিমা তাম্মি। আর এ নিয়ে ক্রিকেটার নাসির হোসেন ও তার স্ত্রী তামিমা সুলতানা তাম্মির নামে হওয়া মামলায় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন আদালত। আগামী ৩০ মার্চের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিল করতে হবে।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিম এ আদেশ দেন।

জানা যায়, এদিন সকালে একই আদালতে তাদের দু’জনের নামে একটি মামলা হয়। তাম্মির আগের স্বামী রাকিব হাসান বাদী হয়ে এই মামলা করেন। মামলায় দণ্ডবিধির ৪৯৪/৪৯৭/৪৯৮/৫০০ ধারা অনুযায়ী তাদের বিরুদ্ধে বিয়ের তথ্য গোপন করে অন্যত্র বিয়ে, অন্যের স্ত্রীকে প্রলুব্ধ করে প্রতারণার মাধ্যমে বিয়ে, ব্যভিচার ও মানহানির অভিযোগ আনা হয়।

এদিকে দেখা গেছে , তাম্মি আগের স্বামীকে তালাক না দিয়েই নাসিরকে বিয়ে করেছেন। আইন অনুযায়ী তারা উভয়ে অপরাধ করেছেন এবং এই বিয়ে বাতিল বলে গণ্য। তাই আমরা রাকিবের পক্ষে আদালতে মামলাটি দায়ের করি।

জিডিতে রাকিবের অভিযোগ, তামিমার সঙ্গে ১১ বছরের দাম্পত্য জীবন কাটিয়েছেন তিনি। তাদের ৮ বছরের কন্যা সন্তান রয়েছে। অথচ তাকে ডিভোর্স না দেওয়ার পরও নাসির জেনে শুনে তামিমাকে বিয়ে করেন।

ঢা/আইএইচই

ফেব্রুয়ারি ২৪, ২০২১ ৫:১৮

(Visited 26 times, 1 visits today)