ধর্ষকের শাস্তির দাবি মুক্তিযোদ্ধাদের সংবাদ সম্মেলন

ধর্ষকের শাস্তির দাবি মুক্তিযোদ্ধাদের সংবাদ সম্মেলন
  •  
  •  
  •  
  •  

জামালপুর প্রতিনিধি: বিয়ের প্রলোভনে ধর্ষণের পর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানো অভিযুক্ত তানভীর আহাম্মেদ রাজু ও তার সহযোগিদের বিচার চেয়ে সংবাদ সম্মেলন করেছে জামালপুরের মাদারগঞ্জের বীর মুক্তিযোদ্ধারা।

শুক্রবার (২৭ নভেম্বর) তেঘরিয়া বাজারে সংবাদ সম্মেলন করেন।

মুক্তিযোদ্ধা সংসদ চরপাকেরদহ ইউনিয়ন কমান্ড আজ তেঘরিয়া বাজারে সংবাদ সম্মেলনে অভিযোগ করেন, স্থানীয় একজন মুক্তিযোদ্ধার নাতনী নবম শ্রেণির শিক্ষার্থীকে বিয়ের প্রলোভনে ধর্ষণের পর তার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছাড়ে তেঘরিয়া গ্রামের দুদু মন্ডলের পুত্র বখাটে তানভীর আহম্মেদ রাজু ও তার সহযোগীরা।

এ ঘটনায় গত ৯ জুলাই মাদারগঞ্জ থানায় মামলা হলে পুলিশ রাজু ও তার দুই সহযোগীকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করে। গত ৭ অক্টোবর অভিযুক্ত তানভীর আহম্মেদ রাজু ও তার সহযোগীরা জেল হাজত থেকে জামিনে বের হবার পর থেকে স্কুল ছাত্রীর বাবাকে মামলা তুলে নেওয়ার হুমকী দিচ্ছে। একই সাথে স্কুল ছাত্রীর বাবার বিরুদ্ধে ৩টি হয়রানীমূলক মামলা দিয়েছে। হুমকি ও ভয়ভীতি দেখানোর অভিযোগে গত ১৯ অক্টোবর মাদারগঞ্জ থানায় সাধারণ ডায়রি করা হলেও ধর্ষক রাজু ও তার সহযোগিরা প্রকাশ্যে ঘুরচ্ছে।

সংবাদ সম্মেলনে বীর মুক্তিযোদ্ধারা ধর্ষক ও তার সহযোগীদের গ্রেপ্তার এবং স্কুল ছাত্রীর বাবার বিরুদ্ধে হয়রানীমূলক মিথ্যা সব মামলা প্রত্যাহারের দাবি জানান। অন্যথায় তারা এর প্রতিবাদে তীব্র আন্দোলন গড়ে তুলবেন।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, মাদারগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার শাহজাদা বুলবুল, সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মজনু তরফদার ও বীর মুক্তিযোদ্ধা আব্দুন নূর লাল মাস্টার।

ঢা/এনএইচআর/এসআর

নভেম্বর ২৭, ২০২০ ৯:১১

(Visited 28 times, 1 visits today)