দিনদুপুরে ব্যাংক থেকে ৯ লাখ টাকা লুট

  •  
  •  
  •  
  •  

চুয়াডাঙ্গা প্রতিনিধি:  চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলী বাজারে দিনে-দুপুরে সোনালী ব্যাংকে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাত দল এ সময় অস্ত্রের মুখে ব্যাংকের সবাইকে জিম্মি করে নগদ ৯ লাখ টাকা লুট করে নিয়ে গেছে। রোববার আনুমানিক বেলা ১টার দিকে উথলী বাজারে এই ঘটনা ঘটে।

ব্যাংক থেকে টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা তাদের বাধা দিতে যায়। পরে ডাকাতরা বন্দুক তাক করে গুলি করতে গেলে স্থানীয়রা পিছু হটে।

ব্যাংকের সিনিয়র অফিসার সিদ্দিকুর রহমান বলেন, তিনজন কালো হেলমেট ও মুখে কালো কাপড় পরা যুবক ব্যাংকে প্রবেশ করে দুই আনসারকে মাথায় অস্ত্র ঠেকিয়ে জিম্মি করে। তারা ব্যাংকের সাঁটারে তালা মারে এবং আমাদের মাথায় অস্ত্র ধরে ব্যাংকের ক্যাশিয়ারের নিকট থেকে ৮ লাখ ৯৪ হাজার টাকা ছিনিয়ে নিয়ে মোটরসাইকেলযোগে পালিয়ে যায়।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন চুয়াডাঙ্গার পুলিশ সুপার জাহিদুল ইসলাম ও সিনিয়র সহকারী পুলিশ সুপার আবু রাসেল।

এ বিষয়ে উথলী বাজারের এক ব্যবসায়ী সুজন মীর জানান, ডাকাতির খবর শুনে আমি দোকান থেকে রড বের করে তাদেরকে বাধা দিতে যাই। এসময় তাদের মধ্য থেকে একজন বন্দুক বের করে আমাকে গুলি করতে আসে। হুমকি দেয়া হয়, বেশি বাড়াবাড়ি করলে লাশ ফেলে দেয়া হবে।

চুয়াডাঙ্গার সিনিয়র সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) আবু রাসেল বলেন, ডাকাত দলকে গ্রেফতারে পুলিশ মাঠে নেমেছে। টাকা উদ্ধারের চেষ্টা চলছে।

নভেম্বর ১৫, ২০২০ ৬:৩০

(Visited 51 times, 1 visits today)