দারাজে মোবাইল অর্ডার করে মিললো হুইল সাবান

  •  
  •  
  •  
  •  

নিজস্ব প্রতিবেদক : এবার অনলাইন শপিং দারাজের মাধ্যমে মোবাইল ফোন অর্ডার করে মিলেছে হুইল সাবান। ঘটনাটি ঘটেছে ঠাকুরগাঁয়ের পীরগঞ্জ উপজেলার ভাকুরা গ্রামের আমজাদ হোসেন লিটনের সাথে।

দারাজ থেকে কুয়িযার সার্ভিসে পাঠানো মোবাইল ফোন নিয়ে গিয়ে গত ৬ এপ্রিল এমন ঘটনার শিকার হন তিনি।

ভুক্তভোগী আমজাদ হোসেন লিটন বলেন, অনলাইনে দারাজের একটি বিজ্ঞাপন দেখি। বিজ্ঞাপনটি দেখে স্যামসাং এস-৮ মোবাইল ফোন অর্ডার করি। যার মূল্য ছিল ৩৬ হাজার ২৭১ টাকা।

অর্ডারের দুইদিন পর ঠাকুরগাঁও সুন্দরবন কুরিয়ার সার্ভিস থেকে একটি আসছে জানালে, কুরিয়ার সার্ভিসে গিয়ে মোবাইলে টাকা পরিশোধ করি। পরে পার্সেলটি নেওয়ার পর খুলে দেখি সেখানে মোবাইল নেই। মোবাইলের পরিবর্তে রয়েছে তিনটি হুইল সাবান।

এমনি দেখেই আমি হতবম্ভ হয়ে যাই। এমন ঘটনার দেখে সাথে সাথেই দারাজ কর্তৃপক্ষকে জানাই। পরে তারা ভুল হয়েছে বলেও জানায় এবং একটি মোবাইল ফোন পাঠিয়ে দেওয়া হবে। সেই সাথে দারাজ কর্তৃপক্ষ বিষয়টি তদন্ত করে দেখা হবে বলে দারাজ জানিয়েছে বলে জানান আমজাদ।

এমন অভিযোগের বিষয়ে জানতে চাইলে দারাজের জনসংযোগ কর্মকর্তা মো. ফয়েজ বলেন, যে এই পার্সেলটি পাঠিয়েছেন তিনিই দায়ী। কিছু কিছু ক্ষেত্রে তৃতীয় পক্ষ কুরিয়ার সার্ভিসের ওপর সম্পূর্ণ নজরদারি রাখা অসম্ভব।

আমরা দোষী ব্যক্তির শাস্তির জন্য থার্ড পার্টি কুরিয়ার প্রতিষ্ঠানটি ও আইন প্রয়োগকারী সংস্থার সঙ্গে যোগাযোগ করছি। এ ব্যাপারে দ্রুত ব্যবস্থা নেয়া হবে বলেও তিনি জানান।

উল্লেখ্য, ‘স্মার্ট শপ ঢাকা’ নামের একটি অনলাইন শপ থেকে ঘড়ি অর্ডার করে ঘড়ির বদলে পেঁয়াজ পেয়েছেন লক্ষ্মীপুরের পিয়াস সরকার।

ঢা/ এনএএইচ/এমএম

এপ্রিল ৯, ২০১৯ ১:০৫

(Visited 2 times, 1 visits today)