দর্শকপ্রিয়তা বাড়ছে নিশো-তানজিন তিশার ‘মি অ্যা- ইউ’র

  •  
  •  
  •  
  •  

বিনোদন ডেস্ক: নির্মাতা কাজল আরেফিন অমি নির্দেশিত নাটকে অভিনয় করেই ছোটপর্দায় জুটি হিসেবে সাড়া ফেলেছেন আফরান নিশো ও তানজিন তিশা।

যে কারণে এই নির্মাতারা নাটকের প্রতি দর্শকের এখনো আগ্রহ রয়েছে। গেলো ঈদে আফরান নিশো ও তানজিন তিশা কাজল আরেফিন অমি নির্দেশিত ‘মি অ্যা- ইউ’ নাটকে অভিনয় করেছেন।

নাটকটি রচনা করেছেন নির্মাতা নিজেই। ধ্রুব টিভি’ প্রযোজিত এই নাটকটি গেলো ঈদের দিন থেকে ‘ধ্রুব টিভি’ ইউটিউব চ্যানেলে প্রচার হয়ে আসছে। এরইমধ্যে নাটকটি ৩৪ লক্ষ’র বেশি ভিউয়ার্স উপভোগ করেছেন। নাটকের গল্পে ভিন্নতা, নির্মাণশৈলীতে নতুনত্ব এবং আফরান নিশো ও তানজিন তিশার অনবদ্য অভিনয়ে প্রতিনিয়ত মুগ্ধ হচ্ছেন দর্শক।

যে কারণে ‘ধ্রুব টিভি’তে নাটকটির দর্শকপ্রিয়তা বেড়েই চলেছে।

নাটকটি প্রসঙ্গে ধ্রুব টিভি’র কর্ণধার ধ্রুব গুহ বলেন,‘ ভালো গল্পের নাটক দেখার প্রতি যে দর্শকের আগ্রহ রয়েছে মি অ্যা- ইউ নাটকটিই তার প্রমাণ। আমরা চেষ্টা করছি ভালো ভালো গল্পের নাটক প্রযোজনা করতে। এরইমধ্যে আমাদের চ্যানেলে প্রকাশিত ইনকমপ্লিট ও ‘দ্য লাইফ অব জলিল নাটকও দর্শক বেশ আগ্রহ নিয়ে দেখছেন। আমি বিশ্বাস করি গল্প ভালো হলে দর্শক তা দেখবেনই। কারণ দর্শক তার ব্যস্ত জীবনের অবসরে ভালো গল্পের নাটকই উপভোগ করতে চান।

ধন্যবাদ নির্মাতা অমি, ধন্যবাদ মি অ্যা- ইউ’ নাটকের অভিনয়শিল্পী আফরান নিশো, তানজিন তিশা’সহ সবাইকে।’ উল্লেখ্য ‘মি অ্যা- ইউ’ নাটকের ক্যামেরাম্যান ছিলেন এই সময়ের মেধাবী সিনেমাটোগ্রাফার রাজু রাজ। গেলো ঈদে নিশো ও তানজিন তিশা অভিনীত মাহিদুল মাহিমের মোবাইল চোর’, মোস্তফা কামাল রাজের ‘থ্যাঙ্ক ইউ’, অমি’র ‘লাইফম্যাট’ও দর্শকের কাছে বেশ গ্রহণযোগ্যতা পায়। গেলো ঈদে ধ্রুব টিভিতে প্রকাশিত কাজল আরেফিন অমি’র ‘দ্য অ্যা-’ নাটকটিও বেশ সাড়া ফেলে। এই নাটকেও অভিনয় করেছিলেন আফরান নিশো ও তানজিন তিশা। তানজিন তিশা বর্তমানে অষ্ট্রেলিয়াতে নিজের মতো করে সময় কাটাচ্ছেন। শিগগিরই দেশে ফিরে তিনি আবারো কাজে ব্যস্ত হয়ে উঠবেন।

আফরান নিশো অভিনীত ‘ধ্রুব টিভি’ প্রযোজিত ‘বিউটিফুল’ নাটকটিও বেশ সাড়া ফেলেছে। এই নাটকে নিশোর বিপরীতে আছেন মেহজাবিন চৌধুরী। নাটকটি নির্মাণ করেছেন কাজল আরেফিন অমি।

ঢা/এএবি/জেডআই

 

(Visited 14 times, 1 visits today)