তেঁতুলিয়ায় স্কুল ছাত্রীর রহস্যজনক মৃত্যু

তেঁতুলিয়ায় স্কুল ছাত্রীর রহস্যজনক মৃত্যু
  •  
  •  
  •  
  •  

পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের তেতুঁলিয়ায় বিথী আক্তার (১৩) নামে এক স্কুলছাত্রী গলায় ফাঁসি নিয়ে আত্মহত্যা করেছে। এ ঘটনায় খবর পেয়ে তেতুঁলিয়া মডেল থানা পুলিশ এসে প্রাথমিক সুরতহাল শেষে মরদেহের ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

শুক্রবার (৭ আগষ্ট) সকালে তেতুঁলিয়া উপজেলার শালবাহান ইউনিয়নের দানাগছ এলাকায় এ ঘটনাটি ঘটে।

নিহত বিথী আক্তার ওই এলাকার নুর ইসলামের মেয়ে এবং ভিপি উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রী।

স্থানীয় ও পরিবার সুত্রে জানা যায়, বিথী আক্তার মানসিক ভাবে একটু অসুস্থ। সকালে পরিবারের অন্য সদস্যরা বাড়ির বাইরে কাজে গেলে বিথী আক্তার প্রতিবেশি ভাই সাইফুলের ঘরের ধর্ণার (সড়) সাথে ওরনা পেচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

বিথীর বড় বোন কোহিনুর আক্তার বলেন তাকে বাড়িতে দেখতে না পেয়ে খুজতে বের হই। পরে প্রতিবেশি ভাই সাইফুলের বাসায় ঘরের ধর্ণার সাথে ওরনা পেচিয়ে তাকে ঝুলতে দেখে চিৎকার করি। আমার চিৎকার শুনে আমার বাবা এসে বিথীকে সেখান থেকে উদ্ধার করে।

নিহত বিথীর বাবা নুর ইসলাম বলেন, আমি বাড়ির বাইরে কাজ করছিলাম সকাল আনুমানিক ৯ টা থেকে সাড়ে ৯ টায় আমার বড় মেয়ের চিৎকার শুনে দৌড়ে গিয়ে দেখি গলায় ওরনা পেচিয়ে ঘরের সড়ের (ধর্ণা) সাথে ফাঁসি লাগিয়েছে। পরে সেখান থেকে দ্রুত নামাই তখনও বিধী জীবিত ছিল। সে অবস্থায় স্থানীয় এক পল্লী চিকিৎসক ডেকে নিয়ে আসি। সেই ডাক্তার এসে তাকে মৃত ঘোষনা করেন।

এ বিষয়ে তেতুঁলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জহুরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ঢা/এমএইচ/আরকেএস

আগস্ট ৭, ২০২০ ৮:২৮

(Visited 15 times, 1 visits today)