ট্রাফিক পুলিশকে থাপ্পড় মেরে নারী কাউন্সিলর আটক

ট্রাফিক পুলিশকে থাপ্পড় মেরে নারী কাউন্সিলর আটক
  •  
  •  
  •  
  •  

নিজস্ব প্রতিবেদক : গাজীপুরের চান্দনায় ট্রাফিক পুলিশ সদস্যকে চড় থাপ্পড় মারার অভিযোগে গাজীপুর সিটি করপোরেশনের সংরক্ষিত কাউন্সিলর ও মহানগর যুব মহিলা লীগের আহ্বায়ক রুহুন নেছা রুনা’কে আটক করেছে পুলিশ।

চান্দনা সড়ক থেকে শনিবার (১৪ মার্চ) তাকে আটক করে কর্তব্যরত ট্রাফিক পুলিশ সদস্যরা। পরবর্তীতে তাকে বাসন থানায় হস্তান্তর করা হয়।

আটক হওয়া ওই নারী গাজীপুর মহানগর যুব মহিলা লীগের আহবায়ক ও গাজীপুর সিটি করপোরেশনের সংরক্ষিত ৩১, ৩২, ও ৩৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর।

কর্তব্যরত ট্রাফিক পুলিশ সদস্যরা জানান, ‘চান্দনা এলাকায় উল্টো পথে গাড়ি চালিয়ে যাচ্ছিলেন রুহুন নেছা রুনা। এতে ট্রাফিক পুলিশের এক কনস্টেবল তাকে বাধা দেন। বাধা দেওয়ায় ক্ষিপ্ত হয়ে  ট্রাফিক পুলিশের ওই সদস্যকে থাপ্পড় মারেন নারী কাউন্সিলর।

ঘটনাস্থলের পাশে থাকা অন্য পুলিশ সদস্যরা এগিয়ে এসে কাউন্সিলর রুনাকে আটক করেন। পরে বাসন থানা পুলিশের কাছে তাকে হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে গাজীপুর মেট্রোপলিটনের বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম কাউছার চৌধুরী জানান, ট্রাফিক পুলিশ সদস্যকে ডিউটিরত অবস্থায় কর্তব্যে বাধা ও মারধর করার অভিযোগে সংরক্ষিত কাউন্সিলর ও মহানগর যুব মহিলা লীগের আহ্বায়ক রুহুন নেছা রুনা’কে আটক করা হয়েছে’।

এ ঘটনায় তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও ওসি জানান।

ঢা/ এনএএইচ/

মার্চ ১৪, ২০২০ ৮:১৬

(Visited 7 times, 1 visits today)