টসে জিতে বোলিংয়ে ক্যারিবিয়ানরা

স্পোর্টস ডেস্ক: টসে জিতে পাকিস্তানকে ব্যাটিংয়ে পাঠিয়েছেন ক্যারিবিয়ান অধিনায়ক জেসন হোল্ডার।

পরিসংখ্যানে এগিয়ে রয়েছে ক্যারিবিয়ানরা। কারণ এর আগে বিশ্বকাপে ১০ বারের মুখামুখিতে ৭ বারেই জয় পায় ক্যারিবিয়ানরা। মাত্র তিনটি ম্যাচে জয় পেয়েছে পাকিস্তান।

এই দিগে পাকিস্তানের ওয়ানডেতে খুব বাজে সময় যাচ্ছে। সর্বশেষ টানা ১০ ওয়ানডে ম্যাচে সরফরাজের দল হেরেছে। পাশাপাশি প্রস্তুতি ম্যাচে আফগানিস্তানের বিপক্ষেও বড় ধরণের হোঁচট খেয়েছে। সব মিলিয়ে ব্যাকফুটে রয়েছে তারকা চিহ্নিত নীল জার্সিধারীরা পাকিস্তান।

টস হেরে পাকিস্তানের অধিনায়ক বলেন, আর্দ্রতা কারণে প্রথমে বোলিং করতে চেয়েছিলাম। কিন্তু এটি কোন ব্যাপার না, এটি একটি ভাল ব্যাটিং পিচ হবে। আমাদের ব্যাটিং লাইন আপ ফর্মে রয়েছে, এটি ভাল দিক যে বিশ্বকাপের আগেই আমাদের শীর্ষ ব্যাটসম্যানরা ফর্ম রয়েছে। এছাড়াও আমির ও ওয়াহাব রিয়াজ খুব অভিজ্ঞ বোলার। আসিফ আলী খেলছেন না!

পাকিস্তান একাদশঃ ইমামুল হক, ফখর জামান, বাবর আজম, হরিস সোহেল , সরফরাজ আহমেদ (অধিনায়ক, উই:), মোহাম্মদ হাফিজ, ইমাদ ওয়াসিম, শাদাব খান, মোহাম্মদ আমির, হাসান আলী ও ওয়াহাব রিয়াজ,

ওয়েস্ট ইন্ডিজ একাদশঃ ক্রিস গেইল, শাই হোপ (উইকেটরক্ষক),ড্যারেন ব্রাভো ,শিমরন হ্যাটমির,নিকোলাস পুরন, আন্দ্রে রাসেল , জেসন হোল্ডার (অধিনায়ক), কার্লোস ব্রথওয়েতে, অ্যাশলি নার্স ,শেলডন কোটরেল ও ওশেন থমাস

বিস্তারিত আসছেঃ

(Visited 1 times, 1 visits today)