জয়ের নতুন মিশন

বিনোদন প্রতিবেদক: শাহরিয়ার নাজিম জয়। উপস্থাপনার জন্যে আলোচিত একটি নাম। দর্শকনন্দিত-সমালোচিত বেশ কিছু অনুষ্ঠান সঞ্চালনার পর এবার হাজির হলেন নতুন একটি অনুষ্ঠান নিয়ে।

চ্যানেল আইয়ের ‘৩০০ সেকেন্ড’ নামে নতুন একটি অনুষ্ঠানে উপস্থাপনা করছেন তিনি। এ অনুষ্ঠানের বিভিন্ন পর্বে জয়ের অতিথি হয়ে আসবেন দেশের বিভিন্ন অঙ্গনের তারকা ও সফল ব্যক্তিত্বরা।

বিভিন্ন পর্বে থাকবেন সিয়াম আহমেদ, অপু বিশ্বাস, সালাহউদ্দিন লাভলু, ফকির আলমগীর, চয়নিকা চৌধুরী, অঞ্জণ চৌধুরী, মোশাররফ ভ‚ইয়া, তোফায়েল আহমেদ,ফরিদুর রেজা সাগর, মাহবুব আলী, সোহানুর রহমান সোহান, আতিকুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠান প্রসঙ্গে শাহরিয়ার নাজিম জয় বলেন, ‘এটা হচ্ছে একটা টাইম কাউন্টিং অনুষ্ঠান। অনেকটা ছোট গল্পের মতো। ৩০০ সেকেন্ড আনকাট ইন্টারভিউ থাকবে এতে।

অতিথির কথা শেষ না হলেও অনুষ্ঠান শেষ হয়ে যাবে। অতিথির ধরন অনুযায়ী মূল্যবান কিছু প্রশ্নের সঙ্গে থাকবে এন্টারটেইনিং কিছু প্রশ্ন। পাঁচ মিনিটের মধ্যে দ্রুত প্রশ্নের সঙ্গে থাকবে দ্রুত উত্তর।’

জয় আরো বলেন, ‘২০-৩০ মিনিটের ইন্টারভিউগুলোতে দেখা যায় কম গুরুত্বপূর্ণ অনেক কথাও থাকে। বিজ্ঞাপন বিরতি থাকে। সেখান থেকে বেরিয়ে এসে নতুন কিছু করার জন্যই এই অনুষ্ঠান।’

এ অনুষ্ঠানে ক্রমান্বয়ে সব শ্রেণি-পেশার বিশেষ মানুষ অতিথির আসন অলঙ্কৃত করতে পারবেন। চ্যানেল আইতে ইতিমধ্যে প্রচার শুরু হয়েছে। প্রতিদিন রাত ১০টা ২০মিনিটে এটি প্রচারিত হবে।

এদিকে জয় ব্যস্ত রয়েছেন ‘আমার মা’ এবং ‘নিঃসঙ্গ সুপার হিরো’ নামের দুটির ছবির কাজে। বাবার কেটলি নিয়ে এ্যালেন শুভ্র সম্প্রতি সাইফুর রহমান কাজলের রচনায় এবং সাখাওয়াত মানিকের পরিচালনায় নির্মিত হলো টেলিছবি ‘বাবার কেটলি’।

গল্পে দেখা যায়, ফজর আলী, এ্যালেন গ্রামের সবচেয়ে সহজ সরল ছেলে। গ্রামের সবাই তাকে নিয়ে মজা করে। গত তিন বছর আগে তার বাবা মারা গিয়েছিল। যদিও ফজর আলী বাবার চিকিৎসার জন্যে সব জমিজমা বিক্রি করে দিয়ে দিয়েছিল।

তার বাবার একটা চায়ের দোকান ছিল। দোকানটা তেমন ভালো চলত না। এই নিয়ে তার প্রেমিকা তাকে সবসময় বকাঝকা করত।

এরপর হঠাৎ একটা ঘটনা ঘটে গেল। গ্রামে বেড়াতে আসা শহর থেকে দুটো ছেলে চায়ের দোকানের একটা ভিডিও তুলে ফেসবুকে ছেড়ে দেয়। ভিডিওটা ভাইরাল হলে ফজর আলীর জীবনের মোড় ঘুরে যায়।

ফজর আলী ভাবে, বাবার দেওয়া কেটলিই তার জীবনে পরির্বতনে ভূমিকা রেখেছে।

নাটকটিতে ছেলের ভুমিকায় অভিনয় করছেন এ্যালেন শুভ্র এবং মায়ের ভূমিকায় মনিরা মিঠু।

এছাড়াও আরো রয়েছেন কচি খোন্দকার, তানজিম অনিক, মিম, এস এম আশরাফুল আলম, স্বাধিন, সুমনসহ অনেকেই।

এটি ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় নির্মিত। নাটকটি ১১ অক্টোবর বিকেল ৩টায় চ্যানেল আইতে প্রচার হবে বলে জানান নির্মাতা।

ঢা/এএ/তাশা

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

***ঢাকা১৮.কম এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে। ( Unauthorized use of news, image, information, etc published by Dhaka18.com is punishable by copyright law. Appropriate legal steps will be taken by the management against any person or body that infringes those laws. )