জেনে নিন ভাগ্যে কি আছে?

আজকের রাশিফল।
  •  
  •  
  •  
  •  

লাইফষ্টাইল ডেস্ক : জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নিন আজকের দিনটি আপনার কেমন যাবে?

মেষ : কোনও মহিলার সঙ্গে পরিচয় হতে পারে। কোনও বন্ধুর জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন। বাড়িতে কোনও আত্মীয়ের জন্য চিন্তা বাড়তে পারে। মানসিক চাপ বাড়তে পারে।

বৃষ : ব্যবসায় দুর্ভাবনা বাড়তে পারে। বাবা-মায়ের সঙ্গে তর্ক হতে পারে। আঘাত থেকে সাবধান থাকুন। কোমরের যন্ত্রণা থেকে কাজের ক্ষতি। বাড়িতে অনেক আত্মীয় আসতে পারে।

মিথুন : প্রিয় ব্যক্তিকে বাজে কথা বলবার জন্য অনুতাপ। ছেলের জন্য মানসিক কষ্ট হতে পারে। বিয়ের ব্যাপারে কোনও যোগাযোগ আসতে পারে। ব্যবসায় লাভের পরিমাণ বাড়বে।

কর্কট : কোনও কাজের জন্য মানসিক চঞ্চলতা বাড়তে পারে। পড়াশোনার জন্য ভাল সুবিধা আসতে পারে। স্ত্রীর জন্য সম্মান নষ্ট হতে পারে। অর্থ চুরি থেকে সাবধান।

সিংহ : বিবাহিত জীবনে সুখের খবর পাওয়ায় আনন্দ। বাড়িতে বন্ধুদের উৎপাত বৃদ্ধি। প্রেমের জন্য ভাল সময়। ব্যবসায় খরচ বাড়তে পারে। কজের জন্য ব্যস্ত থাকতে হবে সারা দিন।

কন্যা : ব্যবসায় আর্থিক চাপ বাড়বে। চিকিৎসার জন্য খরচ ও চিন্তা বাড়বে। বাড়িতে সুখের খবর আসতে পারে। সম্পত্তি নিয়ে ভাইয়ের সঙ্গে অশান্তি। প্রতিবেশীর সঙ্গে অশান্তি বাড়তে পারে।

তুলা : বাজে কাজের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। দূরে বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। বাড়তি খরচের জন্য ঋণ নিতে হবে। আজ খরচ বাড়তে পারে। ব্যবসায় চুরি থেকে সাবধান থাকুন।

বৃশ্চিক : অফিসে বাধা পেয়ে মাথা গরম হবে। শত্রুর জন্য ক্ষতি হতে পারে। দূরের কোনও বন্ধুর খবর আসতে পারে। আর্থিক চিন্তা থাকবে। খেলাধূলায় জয় লাভ হবে।

ধনু: সন্তানের জন্য আনন্দ বাড়তে পারে। ব্যবসায় বাড়তি কোনও চাপ আসতে পারে। রক্তচাপ নিয়ে কষ্ট পেতে পারেন। রাস্তাঘাট একটু সাবধানে চলুন, বিপদ আসতে পারে।

মকর: কারও উপকার করতে গিয়ে বিপদ আসতে পারে। আজ আত্মীয়রা শত্রুতা করতে পারে। স্ত্রীর সঙ্গে তর্ক না করাই ভাল হবে। অতিরিক্ত কাজের চাপের জন্য শরীরে ক্লান্তি।

কুম্ভ: ব্যবসায় বাড়তি বিনিয়োগ ভাল হবে না। বাড়িতে কোনও শুভ কাজ হতে পারে। সঞ্চয় কম হবে। কোনও আইনি কাজের জন্য মানসিক চাপ বাড়তে পারে।

মীন: ব্যবসায় উন্নতি হতে বাধা আসবে। বিয়ের ব্যাপারে খরচ বাড়তে পারে। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে। দুপুরের পরে অফিসে অশান্তিতে জড়িয়ে পড়তে পারেন।

ঢা/কেএম

(Visited 29 times, 1 visits today)