জেনে নিন জুলাই মাসে জন্ম নেয়া মানুষ কেমন হয়?

  •  
  •  
  •  
  •  

ঢাকা১৮ ডেস্ক:  জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, জুলাই মাসে যাদের জন্ম, তারা রহস্যময় প্রকৃতির হন। এরা বেশ মেজাজিও হয়ে থাকেন। হঠাত্‍ করে এরা রেগে যান এবার কখনও কোনো বিশেষ কারণে ছাড়াই খুব খুশি হয়ে যেতে পারেন। জুলাই মাসে যাদের জন্ম, তাদের মন খুব বড় হয় এবং খুব দয়ালু প্রকৃতির হন।

জুলাই মাসের জাতকরা সাধারণত কথা বেশি বলে থাকেন। সবকিছু পরিমাপ করে নেওয়া এদের স্বভাব। এদের মধ্যে নানারকম গুণের মিশ্রণ ঘটে। তাদের মধ্যে স্বাভাবগত তারতম্যও চোখে পড়ে। এই মাসে যাদের জন্ম তারা সাধারণত খেলাধুলায় ভালো হন। ব্যবসাতেও এরা সাফল্য পান। কোনো সম্পর্কে জড়িয়ে পড়লে সেই সম্পর্কের প্রতি দায়িত্ববান হন।

অন্যান্যদের তুলনায় জুলাই মাসে যাদের জন্ম, তাদের এনার্জি লেভেল ও প্রাণশক্তি বেশি হয়। ম্যানেজমেন্ট এবিলিটিও এদের মধ্যে অনেকটাই বেশি থাকে। যেকোনো সমস্যা থেকে বেরিয়ে আসার মতো মনের জোর থাকে। কখনোও সঙ্গীকে ঠকান না। যাকে ভালোবাসেন, তাকেই বিয়ে করেন। একাধিক সম্পর্কে জড়িয়ে পড়া জুলাইয়ের জাতকদের স্বভাব নয়।

জুলাই মাসের জাতকরা অত্যন্ত ভোজনপ্রিয় হন। নানা ধরনের খাবার খেতে এরা অত্যন্ত ভালোবাসেন। বিলাসবহুল জীবন কাটাতে পছন্দ করেন। জীবনের যেকোনো সমস্যায় ভেঙে না পড়ে তাকে মোকাবিলা করার ক্ষমতা রাখেন। তবে জুলাইয়ের জাতকদের দুর্বলতা হল অঙ্ক। অঙ্কে এরা অত্যন্ত কাঁচা হন। শিল্প, সাহিত্য, সাংবাদিকতা, খেলাধুলা, সঙ্গীত প্রকৃতিগতভাবে এরা পছন্দ করেন।

জুলাই মাসের জাতকরা মিশুক হন এবং সমাজের নানা স্তরের মানুষদের সঙ্গে এরা যোগাযোগ রক্ষা করে চলেন। এদের লাকি নম্বর হল ৫, ৬, ৩, ৮। লাকি রং হল হলুদ, কমলা এবং নীল। এদের লাকি দিন হল সোম, শনি এবং শুক্রবার।

জুলাইয়ের জাতকদের মধ্যে একটা ছেলেমানুষ প্রকৃতি লুকিয়ে থাকে। এরা অন্যের দুঃখে কাতর হয়ে পড়েন। তারা জীবনে অকারণ জটিলতা এড়িয়ে চলেন।

(Visited 8 times, 1 visits today)