জেনে নিন আপনার কপালে কি আছে

  •  
  •  
  •  
  •  

লাইফষ্টাইল ডেস্ক : জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নিন আজকের দিনটি আপনার কেমন যাবে?

ধনু : বাড়িতে নতুন কোনও অতিথি নিয়ে আনন্দ। মাত্রাছাড়া জেদ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। অতিরিক্ত অর্থলাভের আশায় ঝামেলার মুখে পড়তে হতে পারে। বিজ্ঞানচর্চায় অগ্রগতির সম্ভাবনা। ভয় আপনার বুদ্ধি নষ্ট করতে পারে।

মকর : সম্পত্তির অধিকার চাওয়ায় ঝামেলার সন্মুখীন হতে পারেন। জলপথে বিপদ। অতিরিক্ত আবেগের জন্য কাজের ক্ষতি হতে পারে। উচ্চশিক্ষার সুযোগ আসতে পারে। শরীরে পুরনো রোগের উদ্বেগ বৃদ্ধি পাবে। আজ দিনটা সব দিক থেকে আপনার অনুকূল থাকবে।

কুম্ভ রাশি : আপনার কাঁধে অনেক কিছু নির্ভর করবে এবং সিদ্ধান্ত গ্রহণের ক্ষেত্রে আপনার জন্য মনের স্বচ্ছতা গুরুত্বপূর্ণ হবে। আজ ঘনিষ্ঠ বন্ধুর সহায়তায় কিছু ব্যবসায়ী আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। সংসারে প্রচুর খরচ হতে পারে।

মীন রাশি : শ্রেষ্ঠতর জীবনের জন্য আপনার স্বাস্হ্য এবং সামগ্রিক ব্যক্তিত্ব উন্নত করার চেষ্টা করুন আপনার পরিবারের কোনও সদস্য অসুস্থ হয়ে পড়ার কারণে আপনি আর্থিক সমস্যার মুখোমুখি হতে পারেন।আজ সকাল থেকে একটু ভাল একটু খারাপ ভাবে চলতে পারে।

ঢা/কেএম

(Visited 10 times, 1 visits today)