জীবনটাকে নতুন করে সাজাতে চাই: সানাই

  •  
  •  
  •  
  •  

বিনোদন ডেস্ক: নানা বিতর্কের জন্ম দিয়ে অবশেয়ে বিয়ের পিঁড়িতে বসছেন মডেল অভিনেত্রী সানাই মাহবুব সুপ্রভা। নিজের বয়সের তুলনায় ২২ বছরের বড় আওয়ামী লীগের মন্ত্রীসভার সাবেক এক মন্ত্রীকে বিয়ে করতে চলেছেন তিনি। কিন্তু গোপনীয়তা রক্ষাতেই সেই মন্ত্রীর নাম বলতে চাননি এই অভিনেত্রী।

শনিবার বিকেলে গণমাধ্যমকে নিজেই এই খবর নিশ্চিত করেছেন সানাই। তবে বরের নাম ও পরিচয় প্রকাশ করতে চান না তিনি। শুধু জানালেন, পাত্র আওয়ামী লীগের সাবেক মন্ত্রী।

সানাই বলেন, ‘পারিবারিকভাবেই বিয়ে করতে যাচ্ছি। আজ সকালে আমাদের বাগদান হয়ে গেল। আমার বাসাতেই আয়োজন হলো। সবার কাছে দোয়া চাই আমার নতুন জীবনের জন্য।’

‘সবশেষে আমি একজন মেয়ে। আমার একটা ছোট বোন আছে। অনেক দায়িত্ব আমার ওপর। তাই জীবনটাকে নতুন করে সাজাতে চাই’- যোগ করেন এই মডেল।

সানাই জানান, তার বর দশম জাতীয় সংসদে তিনি একটি গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়ের মন্ত্রী ছিলেন। তবে সর্বশেষ নির্বাচনে অংশ নেননি। জড়িত আছেন সরাসরি রাজনীতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে থাকেন। তিনি একজন ব্যবসায়ীও। ব্যক্তি জীবনে তিনি ডিভোর্সি। সানাইয়ের সঙ্গে তার বয়সের পার্থক্য ২২ বছর।

সানাই বলেন, ‘বরের নাম পরিচয় এখন জানাতে চাই না। খুব শিগগিরই আনুষ্ঠানিকভাবে বিয়ের সব আয়োজন হবে। তখনই জানাব। ওর এটি দ্বিতীয় বিয়ে। আমাদের বয়সেও গ্যাপ আছে। তাতে আমার কোনো আপত্তি নেই। আর দশটা নারীর মতো আমি চেষ্টা করবো সুখের জীবন গড়ে তুলতে।

পাশাপাশি চলচ্চিত্রে নিয়মিত হবেন বলেও জানালেন সানাই। শিগগিরই মুক্তি পাবে তার প্রথম সিনেমা ‘ময়নার ইতিকথা’।

ফেব্রুয়ারি ২৪, ২০১৯ ২:১৯

(Visited 83 times, 1 visits today)