জামালপুরে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

  •  
  •  
  •  
  •  

জামালপুর প্রতিনিধি: জামালপুরের মেলান্দহে কে.জি.এস মহর সোবহান মফিজ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের ৩৫তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) সকাল ১০টায় বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী আলোচনা সভায় সভাপতিত্ব করেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ আব্দুল হাকিম আকন্দ।

প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি আঞ্জুমনোয়ারা চৌধুরী হেনা।

এতে উদ্বোধকের বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ রাশেদুল ইসলাম খোকন।

এরপরে তিনি অন্যান্য অতিথিদের সাথে নিয়ে জাতীয় পতাকা ও ক্রীড়া পতাকা এবং মশাল প্রজ্জলন করে ক্রীড়া প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন।

আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সরকারি শেখ কামাল কলেজের অধ্যক্ষ মোঃ শফিউল আলম স্বাপন, বাংলা প্রভাষক শরিফুন্নাহার ইতি, পলিশা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আবদুল্লাহ হেল বাকি, মোঃ নজরুল ইসলাম বিএসসি ।

আরও অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, ঘোষেরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ সামিউল আলম বিএসসি, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মোঃ আলতাফুর রহমান, মোঃ আলাল উদ্দিন, মোঃ উকিল মিয়া প্রমুখ।

উদ্বোধনী আলোচনা সভার পরে মাঠে গ্রামীন ঐহিত্যের মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।
অনুষ্ঠান সঞ্চালনা করেন কে.জি.এস মহর সোবহান মফিজ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারি শিক্ষক মোঃ আব্দুল্লাহ ও সহকারি শিক্ষিকা মোছাঃ ছানোয়ারা বেগম।

দিনব্যাপী অনুষ্ঠিত এ ক্রীড়া প্রতিযোগিতায় বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা অংশ নেয়। উক্ত ক্রীড়া প্রতিযোগীতায় দৌড়, চাকতি, বর্শা ও গোলক নিক্ষেপ, উচ্চ ও দীর্ঘ লাফসহ ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।

ঢা/মমি

জানুয়ারি ৩১, ২০২০ ৫:২৬

(Visited 25 times, 1 visits today)