চুরিও করেন দীপিকা

বিনোদন ডেস্ক: কয়েকমাস আগেই রণবীর সিংয়ের ঘরণী হলেন দীপিকা পাড়ুকোন। জাঁকজমক আয়োজনে রাজকীয় কায়দায় ইতালিতে বিয়ে করেন এই বলিউড নায়ক-নায়িকা।

দেশে ফিরেও জমকালো বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করেন তারা। এত এত টাকার মালিক দীপিকা, অথচ তিনি নাকি হোটেল রুম থেকে জিনিস চুরি করে ঘরে নিয়ে আসেন।

সম্প্রতি দীপিকার এই বিস্ফোরক তথ্য একটি খোলা চিঠির মাধ্যমে ফাঁস করলেন তারই বান্ধবী স্নেহা রামচন্দর। চিঠিতে স্নেহা জানালেন, দীপিকা নাকি হোটেল রুম থেকে শ্যাম্পুর বোতল চুরি করে আনেন। তাও আবার বন্ধুদের দেওয়ার জন্য। তবে দীপিকার যে শ্যাম্পুর বোতল চুরি করার কথা বলা হচ্ছে, সেই ছোট্ট শ্যাম্পুর বোতলগুলি কিন্তু হোটেল কর্তৃপক্ষ অতিথিদের ব্যবহার করার জন্যই দেন।

আর সেই বোতল যে কেউ নিতে পারেন, সেটা কোনো চুরি বা অপরাধের মধ্যে এক্কেবারেই পড়ে না। চুরির তথ্য ফাঁস করা ছাড়াও দীপিকার বান্ধবী স্নেহা নায়িকা সম্পর্কে আরও বলেন, দীপিকা এমন একজন বন্ধু যার সঙ্গে নির্দ্বিধায় মন খুলে মেশা যায়। যার উপস্থিতি তার জীবনে এক কাপ গরম চা কিংবা কোল্ড ড্রিংকসের মতোই গুরুত্বপূর্ণ।

বন্ধুদের সঙ্গে দীপিকা একদম অন্য রকম। সেখানে তার একেবারে অন্য রূপ। ঠিক যেন পাশের বাড়ির মেয়ে। সেখানে দীপিকার নেই কোনো তারকা সুলভ আচরণ। মন খুলে মিশে যান তিনি সবার সঙ্গেই। এই ভালবাসা থেকেই দীপিকার বন্ধু স্নেহা রামচন্দর চিঠিতে দীপিকাকে নিয়ে লিখেছেন, দীপিকার মতো বন্ধু পাওয়া ভাগ্যের ব্যাপার। দীপিকা এমন একজন মানুষ যার চোখের দিকে তাকিয়ে ভরসা পাওয়া যায়।

যাকে জীবনের সব কথা অনায়াসে বলা যায়। দীপিকা সব স্বপ্নকে সাজিয়ে দিতে পারে সুন্দর করে।

ঢা/এএবি/জেডআই

(Visited 1 times, 1 visits today)