চলন্ত ট্রেনের ছাদ থেকে ফেলে যুবককে হত্যা

চলন্ত ট্রেনের ছাদ থেকে ফেলে যুবককে হত্যা
  •  
  •  
  •  
  •  

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের গফরগাঁওয়ে চলন্ত ট্রেনের ছাদ থেকে ফেলে দিয়ে অজ্ঞাতনামা এক যুবককে (২৫) হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সকালে রেলওয়ে পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে এই যুবকের লাশ উদ্ধার করে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার রাত সোয়া আটটার দিকে মোহনগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী মহুয়া এক্সপ্রেসটি গফরগাঁও রেলওয়ে ষ্টেশনে যাত্রাবিরতি করে। যাত্রাবিরতি শেষে গফরগাঁও রেলওয়ে ষ্টেশন থেকে ট্রেনটি ছাড়ার পরপরই ষ্টেশনের ষ্টার্টার সিগন্যালের একটু সামনে রেলওয়ে ষ্টেশন থেকে ১০০ গজ দুরে চলন্ত ট্রেনের ছাদ থেকে এই অজ্ঞাতনামা যুবককে ফেলে দেয় দুর্বৃত্তরা। গুরুতর আহত এই যুবক প্রায় আধাঘণ্টা রেললাইনের উপর পড়েছিল। খবর পেয়েও সাহায্যে এগিয়ে আসেনি কেউ। পরে পাশ্ববর্তী জামিয়া মদিনাতুল উলুম আলহাজ আকবর হোসেন কওমী মাদ্রাসা ও এতিমখানার ছাত্ররা আহত যুবককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার এই যুবককে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করলেও আত্মীয়-স্বজন না থাকায় নেয়া সম্ভব হয়নি। পরে বিনা চিকিৎসায় রাত একটার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যুবকের মৃত্যু হয়।

গফরগাঁও রেওয়ে পুলিশ ফাড়িঁর ইনচার্জ মোহাম্মদ শহীদুল্লাহ মিয়া জানান, নিহত যুবক টোকাই হতে পারে। পরিচয় শনাক্তকরণের চেষ্টা চলছে। ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

ঢা/টিএ/কেএম

সেপ্টেম্বর ২২, ২০২০ ৭:৩৬

(Visited 19 times, 1 visits today)