চট্টগ্রামে দুবাই প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

কুষ্টিয়ায় যুবকের গলাকাটা লাশ উদ্ধার
  •  
  •  
  •  
  •  

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি: চট্টগ্রামের রাউজানের গরিব উল্লাহ পাড়ায় মমতাজ বেগম (৪২) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে রাউজান থানা পুলিশ। সে এলাকার সংযুক্ত আরব আমিরাতের দুবাইপ্রবাসী আবদুল আজিজের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার সন্ধ্যার গৃহবধূ মমতাজ বেগমকে তার শয়নকক্ষে ঝুলন্ত অবস্থায় দেখতে পান পরিবারের সদস্যরা। সেখান থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন রাউজান ও রাঙ্গুনিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) আনোয়ার হোসেন ও রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন। রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, খবর পেয়ে শনিবার রাতে আমরা ঘটনাস্থলে গিয়েছি। রবিবার সকাল ১০টার দিকে লাশ ময়না তদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এই ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা রুজু হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলেই বিস্তারিত জানা যাবে।

ঢা/এনইউআর/এসআর

নভেম্বর ৮, ২০২০ ৪:৫০

(Visited 48 times, 1 visits today)