চকরিয়ায় ভ্যানচাপায় ঢাবি শিক্ষার্থীসহ তিনজন নিহত

  •  
  •  
  •  
  •  

চট্টগ্রাম প্রতিনিধি: কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার লক্ষ্যারচর জিদ্দাবাজার এলাকায় কক্সবাজারগামী কাভার্ডভ্যান চাপায় মোটরসাইকেল আরোহী দুই ভাই ও ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীসহ তিন তরুণ নিহত হয়েছেন। রোববার বেলা ১টার দিকে মর্মান্তিক সড়ক দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, চকরিয়ার হারবাং ইউনিয়নের সাত নম্বর ওয়ার্ডের অলিপুর গ্রামের মোহাম্মদ বশিরের ছেলে ঢাবি শিক্ষার্থী আমজাদ হোসেন রিফাত (২২) ও একই ইউনিয়নের চার নম্বর ওয়ার্ডের বাজার পাড়ার আব্দুল হাকিমের ছেলে তারেকুল ইসলাম নিলয় (২৩) তার ছোট ভাই তানজিলুর রহমান (১৯)। তাদের মাঝে রিফাত ও নিলয় দু’বন্ধু ঘটনাস্থলে এবং তানজিলুর চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।

হারবাং ইউনিয়ন ছাত্রলীগ নেতা আবদুল্লাহ আল নোমান বলেন, নিহত নিলয় ও রিফাত চট্টগ্রামে একই কলেজে অধ্যয়নরত ছিল। আর তানজিলুর রহমান কক্সবাজার সরকারি কলেজের ছাত্র। মর্মান্তিক এই দুর্ঘটনায় দুই পরিবারসহ আলীপুর ও বাজারপাড়া গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।

চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর আনিছুর রহমান জানান, পুলিশ দুর্ঘটনা কবলিত কাভার্ডভ্যান ও মোটরসাইকেলটি জব্দ করেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আগস্ট ৩০, ২০২০ ৭:৫০

(Visited 16 times, 1 visits today)