গজল গেয়ে পূজা অনুষ্ঠান মাতালেন শাকিব-অপুর ছেলে (ভিডিও)

মাহবুবুল ইসলাম: গজল গেয়ে পূজা অনুষ্ঠান মাতালেন সিনেমা জগতের জনপ্রিয় জুটি অপু বিশ্বাস ও শাকিব খানের ছেলে আবরাম খান।

বুধবার (২৯ জানুয়ারি) অপু বিশ্বাসের নিজ বাসায় সরস্বতী পূজার আয়োজন করেন। পূজা শেষে উপস্থিত সকল অতিথিদের জন্য গানের অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে গান উপভোগ করতে করতে আব্রাম গুন গুন করে গান গাইতে থাকে। বিষয়টি খেয়াল করেন কন্ঠ শিল্পী মম। এসময় তিনি শিশু আবরামের সামনে মাইক্রফোন ধরেন।

এর পর আব্রাম সবাইকে কবি আল-মাহমুদের লেখা ‘আমি চাঁদকে বলি তুমি সুন্দর নও আমার মায়েরই মত’ গানটি আদো আদো কন্ঠে গেয়ে শুনান। নিজের শিশু সন্তানের মুখে গানটি শুনে অপু বিশ্বাস আবেগ আপ্লুত হয়ে পড়েন। এসময় সেখানে উপস্থিত তার আত্মীয় স্বজন ও অন্যান্য অতিথিরা আবরারে গান শুনে মুগ্ধ হন।

Oh My God , u r the most luckiest Mom in this universe Apu Biswas ❤️…

Posted by Tama Mirza on Wednesday, January 29, 2020

গানটি ভিডিও করে নায়িকা তমা মির্জা তার নিজের ফেসবুক আইডিতে পোস্ট করা মাত্রই তা ভাইরাল হয়ে যায়। আব্রামের মুখে গানটি শুনে অনেক ভক্তরাই মুগ্ধ হয়ে বাহবা দিচ্ছেন তাকে। তবে, সব দর্শকরাই বিষয়টা ইতিবাচক হিসেবেই নিচ্ছেন। অনেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে মন্তব্য করছেন যে, “অপু বিশ্বাস একজন হিন্দু ধর্মাবলম্বী। আব্রামকে তিনিই লালন পালন করে বড় করছেন। অনুষ্ঠানটি পূজার হলেও আবরারের মতো শিশুর মুখে এত সুন্দর একটি ইসলামিক ভাবধারার গান পরিবেশনই প্রমাণ করে আবরারের বাবা শাকিব মুসলিম বলেই শিশুটি হয়তো বাবার আদর্শ নিয়েই  বড় হচ্ছে।”

উল্লেখ্য, এর আগে আব্রাম মা-বাবাকে নিয়ে গাওয়া ‘মাম্মি অ্যান্ড ড্যাডি আই লাভ ইউ’ গানটির ভিডিওর মাধ্যমে আলোচনার কেন্দ্রবিন্দু হয়।

ঢা/এমএন/এমআই

(Visited 4 times, 1 visits today)