কেমন কাটবে আপনার দিনটি?

আজকের রাশিফল
  •  
  •  
  •  
  •  

লাইফষ্টাইল ডেস্ক : জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নিন আজকের দিনটি আপনার কেমন যাবে?

মেষ: আজ সকাল থেকে শরীরে একটু অলস ভাব থাকতে পারে। ঝামেলায় জড়াতে পারেন। সতর্ক থাকুন। প্রয়োজনা ঝামেলা এড়াতে ব্যক্তিগত কৌশল অবলম্বন করতে পারেন।

বৃষ: সবকিছু আবার আগের মতো বা আগেরও চেয়েও বেশি সহজ হবে।ব্যবসায় কোনও সমস্যার সামনে পড়তে হতে পারে। আর্থিক সুবিধা পাওয়ায় আনন্দ। একটু দুষ্টবুদ্ধি বাড়তে পারে। শরীরে সমস্যা বাড়বে।

মিথুন: আজ বেড়াতে না যাওয়াই ভাল হবে, সমস্যা হতে পারে। আশানুরূপ কাজ না করায় সংসারে অশান্তি। আজ স্ত্রীর জন্য খরচের পরিমাণ বাড়তে পারে।

কর্কট: সার্বিক বিচারে সময়টা ভালমন্দে মিশিয়ে কাটলেও আর্থিক ব্যাপারে অতিশয় শুভ সন্দেহ নেই। নতুন বছরে মোটা উপার্জন হবে। প্রিয় জনের কাছ থেকে প্রচুর ভালবাসা পাবেন।

সিংহ: আজ কোনো আত্মীয় বা বন্ধুর মৃত্যু সংবাদ পেতে পারেন। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করতে হবে। আর্থিক অনিশ্চয়তা বৃদ্ধি পাবে। রহস্যজনক কারণে আজ পাওনাদারদের দ্বারা ঝামেলার শিকার হতে পারেন।

কন্যা: দিনটি ঝামেলাপূর্ণ। বৈদেশীক প্রতিষ্ঠানে কর্মরতদের ঝামেলা বৃদ্ধি পাবে। রিক্রুটিং এজেন্সী বা ট্রাভেল এজেন্টদের কর্মক্ষেত্রে কোনো আইনগত জটিলতা দেখা দেবে।

তুলা: প্রেম ও রোমান্সে রহস্যজনক বাধা বিপত্তির। হঠাৎ করে পুরোনো প্রেমে কোনো ঝামেলা দেখা দেবে। বিদ্যার্থীদের পড়াশোনার ধারাবাহিকতা নষ্ট হবার আশঙ্কা। সংসারে কোনো অনৈতিক বিষয় নিয়ে ঝামেলা দেখা দেবে।

বৃশ্চিক: দিনটি মিশ্র সম্ভাবনাময়। আজ আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পেলেও মানসিক অস্থিরতা রাগ ও জেদ আপনার ক্ষতি করতে পারে। কারো দ্বারা ভুল বোঝাবুঝির আশঙ্কা প্রবল।

ধনু: মায়ের নির্দেশ মতো কাজ না করায় অশান্তি। শিশুদের পড়াশোনার জন্য সময়টা শুভ।আজ বেড়াতে গিয়ে বিপদ হতে পারে। কলা বিদ্যায় সাফল্য লাভের সঙ্কেত।অতিরিক্ত পরিশ্রমের খুব ভাল মূল্য পাবেন না।

মকর: যৌথ কাজে আর্থিক লেনদেনে গরমিল দেখা দিতে পারে। দূরের যাত্রায় মন ভালো রাখার চেষ্টা আপনার উপকারে আসবে।আইনি কাজে জড়িয়ে পড়তে পারেন। খেলাধূলায় নাম করার সুযোগ আছে।

কুম্ভ: অকারণে তর্কে জড়াতে পারেন। সকাল থেকে মনের উপর একটু চাপ ও চঞ্চল ভাব থাকতে পারে। ব্যবসার দিকে ভাল আয়ের সম্ভাবনা। কোনও কাজের জন্য আজ সুনাম বাড়তে পারে।

মীন: সামাজিক কাজের জন্য সম্মান বাড়তে পারে। নিজের বিলাসিতার জন্য খরচ বৃদ্ধি। বাতের ব্যথায় কষ্ট পেতে হতে পারে। ভ্রমণের জন্য অধিক ব্যয় বাড়তে পারে। একটু বুদ্ধির ভুলের জন্য ব্যবসার দিকে ক্ষতি।

ঢা/কেএম

(Visited 9 times, 1 visits today)