কিশোরগঞ্জে বিএনপির সাবেক সভাপতি রাজ্জাকুল ইসলাম রাজা আর নেই

  •  
  •  
  •  
  •  

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলা বিএনপির ৪বারের সাবেক সভাপতি ও কিশোরগঞ্জ ডিক্রী কলেজের প্রভাষক রাজ্জাকুল ইসলাম রাজা (৫৫)আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

রোববার রাত ৯টা ৪০মিনিটের ঢাকা বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। সোমবার তার নিজবাড়ীতে জানাজার নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

মৃত্যুকালে তিনি স্ত্রী ১ ছেলে ও ১ মেয়ে ৪ ভাই,২বোনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

মরহুমের বড়ভাই ঠিকাদার দেলোয়ার হোসেন তার মৃত্যুর বিষয় নিশ্চিত করেন।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান উপজেলা বিএনপির আহবায়ক আব্দুল্লাহ আল মামুন,যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন,সাবেক সাধারণ সম্পাদক মাসুদ রানা পাটোয়ারী,উপজেলা যুবদলের সভাপতি এ কে এম তাজুল ইসলাম ডালিম,সাধারণ সম্পাদক হোসেন শহীদ সোহরাওয়ার্দী গ্রেনেড বাবু,উপজেলা ছাত্রদলের সভাপতি নজরুল ইসলাম দুলু,সাধারণ সম্পাদক ইবনে সাঈদ সুজন,উপজেলা জামায়াতের আমির আখতারুজ্জামান বাদল, সেক্রেটারী আব্দুর রশীদ শাহ্,বাংলাদেশ ইসলামী ছাত্র শিবিরের উপজেলা সভাপতি সারওয়ার হোসাইন, প্রেস ক্লাবের আহবায়ক আবু হাসান শেখ তনা,যুগ্ম আহবায়ক খাদেমুল মোরসালিন শাকীর ও কিশোরগঞ্জ কেন্দ্রীয় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আ ফ ম কাদির,কিশোরীগঞ্জ সরকারী ডিগ্রি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ আব্দুর রউফ প্রমূখ।

নেতৃবৃন্দ শোক সন্তপ্ত পরিবারকে ধৈর্য্য ধারণ করে শোককে শক্তিতে পরিণত করে তার জন্য মাগফেরাত কামনা করেন।

ঢা/এমএম

(Visited 1 times, 1 visits today)