কারাগারে অসুস্থ বিসিসি’র সাবেক মেয়র কামালকে হাসপাতালে ভর্তি

  •  
  •  
  •  
  •  

বরিশাল প্রতিনিধি: কারাগারে অসুস্থ হয়ে পড়ায় বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) সাবেক মেয়র আহসান হাবিব কামালকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (২ মার্চ) সকাল ১১টায় ৫ মিনিটে তাকে বরিশাল কেন্দ্রীয় কারাগার থেকে শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নেওয়া হয়। দুর্নীতির মামলায় সাত বছর সশ্রম কারাদণ্ডে দণ্ডিত হয়ে তিনি গত বছরের ৯ নভেম্বর থেকে বরিশাল কারাগারে আছেন।

জেলার মো. শাহ আলম জানান, আহসান হাবিব কামাল আগে থেকেই রোগাক্রান্ত ছিলেন। তাকে নিয়মিত চেকআপের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এরআগে বেশ কিছুদিন ধরে তিনি অসুস্থ থাকায় কারা হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

হাসপাতাল সূত্রে জানা গেছে, শেবাচিম হাসপাতালের আরপি ডা. মানবেন্দ্র সরকার আহসান হাবিব কামালকে দেখে বিভিন্ন ধরনের রক্ত পরীক্ষাসহ বেশকিছু পরীক্ষা দিয়েছেন। তাকে মেডিসিন বিভাগে ভর্তি করা হয়েছে।

বরিশাল কেন্দ্রীয় কারাগারের সিনিয়র সুপার প্রশান্ত কুমার বণিক জানান, কারা হাসপাতালের চিকিৎসক কিছু পরীক্ষা-নিরীক্ষা এবং বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শের জন্য তাকে শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, ৪৫ লাখ টাকা আত্মসাৎ মামলায় গত বছরের ৯ নভেম্বর বিসিসির সাবেক মেয়র বিএনপির কেন্দ্রীয় কমিটির সাবেক মৎস্যজীবী বিষয়ক সম্পাদক আহসান হাবিব কামাল এবং সিটি করপোরেশনের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. নুরুল ইসলামসহ পাঁচজনকে সাত বছর করে সশ্রম কারাদণ্ড দেন বিভাগীয় স্পেশাল জজ আদালত।

এসময় আদালত সাবেক মেয়র কামাল এবং মো. জাকির হোসেন নামে এক ঠিকাদারকে এক কোটি টাকা করে জরিমানা করেন।

ঢা/জিএমএস/এসআর

মার্চ ২, ২০২১ ৩:১৬

(Visited 10 times, 1 visits today)