করোনা ভাইরাসের হটলাইনে বিনামূল্যে কল সুবিধা দিচ্ছে বাংলালিংক

প্রযুক্তি ডেস্ক: দেশে করোনা ভাইরাস প্রতিরোধের ব্যবস্থাকে আরও কার্যকর করার লক্ষ্যে করোনা ভাইরাসের হটলাইন নম্বরে বিনামূল্যে কলের সুবিধা দিচ্ছে বাংলালিংক।

করোনা ভাইরাসের উপসর্গ দেখা দিলে বা এ সম্পর্কিত যেকোনো তথ্যের জন্য সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর)-এর হটলাইন নম্বরে (০১৪০১১৮৪৫৫১, ০১৪০১১৮৪৫৫৪, ০১৪০১১৮৪৫৫৫, ০১৪০১১৮৪৫৫৬, ০১৪০১১৮৪৫৫৯, ০১৪০১১৮৪৫৬০, ০১৪০১১৮৪৫৬৩, ০১৪০১১৮৪৫৬৮, ০১৯৩৭০০০০১১, ০১৯৩৭১১০০১১, ০১৯২৭৭১১৭৮৪, ০১৯২৭৭১১৭৮৫) সব বাংলালিংক গ্রাহক পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত বিনামূল্যে কল করতে পারবেন।

এছাড়া হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আগত যাত্রীদের আইভিআর ভিত্তিক সার্ভে ব্যবস্থার উন্নয়নে আইইডিসিআর-কে সহায়তা করছে প্রতিষ্ঠানটি।

এ বিষয়ে বাংলালিংকের চিফ এক্সিকিউটিভ অফিসার এরিক অস বলেন, একটি সামাজিক দায়বদ্ধ কর্পোরেট প্রতিষ্ঠান হিসেবে আমরা করোনা ভাইরাসের বর্তমান পরিস্থিতিকে অত্যন্ত গুরুত্ব সহকারে বিবেচনা করছি। এছাড়া আমাদের অবস্থান থেকে এর প্রাদুর্ভাব রোধে সরকারকে প্রয়োজনীয় সহায়তা প্রদানের প্রতিশ্রুতি প্রদান করছি।

তিনি আরও বলেন, আমাদের গ্রাহকরা যাতে আরও সহজে হটলাইন সেবা গ্রহণ করে স্বাস্থ্যসেবা কর্তৃপক্ষের কাছ থেকে প্রয়োজনীয় পরামর্শ পেতে পারে সেজন্য আমরা তাদেরকে এই সেবা বিনামূল্যে প্রদানের সিদ্ধান্ত গ্রহণ করেছি। আমি বিশ্বাস করি, আমাদের সকলের দায়িত্বশীল আচরণ এবং সম্মিলিত প্রচেষ্টা অচিরেই সফলতার সাথে এই প্রাদুর্ভাবকে প্রতিহত করতে সফল হবে।

বাংলালিংক জাতীয় সঙ্কটকালীন পরিস্থিতিতে সরকার ও দেশের জনগণের পাশে দাঁড়ানোর জন্য সর্বদা প্রতিশ্রুতিবদ্ধ।

ঢা/এফএইচপি

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

***ঢাকা১৮.কম এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে। ( Unauthorized use of news, image, information, etc published by Dhaka18.com is punishable by copyright law. Appropriate legal steps will be taken by the management against any person or body that infringes those laws. )