করোনার টিকা নিয়েছেন অভিনেত্রী আনোয়ারা

  •  
  •  
  •  
  •  

বিনোদন ডেস্ক: জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত প্রবীণ অভিনেত্রী আনোয়ারা করোনা ভাইরাসের টিকা নিয়েছেন। তিনি অভিনয় করেছেন প্রায় সাড়ে ছয় শ চলচ্চিত্রে।

মঙ্গলবার (০২ মার্চ) রাজধানীর একটি হাসপাতালে উপস্থিত হয়ে তিনি টিকার প্রথম ডোজ নেন।

বিষয়টি নিশ্চিত করেছেন আনোয়ার মেয়ে রোমানা রোব্বানি মুক্তি।

রোমানা রোব্বানি মুক্তি ফেসবুকে আনোয়ারার ছবি দিয়ে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ। আম্মা কোভিড-১৯ টিকার ১ম ডোজ নিলেন, তিনি সুস্থ আছেন আর আপনাদের সবার কাছে দোয়া চেয়েছেন। প্রতিটি নাগরিকের জন্য বিনামূল্যে টিকা নিশ্চিত করায় ধন্যবাদ জানিয়েছেন প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে।

আরো পড়ুন: আবারও বিয়ে করছেন সানি লিওন!

এর আগে বিনোদন অঙ্গন থেকে টিকা নিয়েছেন উপমহাদেশের বরেণ্য সংগীতশিল্পী রুনা লায়লা, তার স্বামী ও চিত্রনায়ক আলমগীর, সংসদ সদস্য ও অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা, নাট্যজন ও সংসদ সদস্য আসাদুজ্জামান নূর, অভিনেতা মামুনুর রশীদ, তারিক আনাম খান, অভিনেত্রী নিমা রহমান, রকস্টার জেমস, চিত্রনায়ক নাইম, চিত্রনায়িকা শাবনাজ, অভিনেতা চঞ্চল চৌধুরী, ফজলুর রহমান বাবু, অভিনেত্রী তারিন, চিত্রনায়িকা মৌসুমী ও ওমর সানিসহ অনেকে।

আরো পড়ুন: নায়িকা দীঘির প্রথম সিনেমা ১২ মার্চ মুক্তি পাচ্ছে!

আনোয়ারা ১৯৬১ সালে অভিনেতা আজিমের হাত ধরে চলচ্চিত্রে আসেন। তিনি নায়িকা হিসেবে তিনি প্রথম অভিনয় করেন ১৯৬৭ সালে উর্দু ছবি ‘বালা’তে। এ পর্যন্ত তিনি আটবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হয়েছেন।

ঢা/এসআর

মার্চ ৩, ২০২১ ১২:৩৮

(Visited 19 times, 1 visits today)