কওমি মাদ্রাসার শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ

পুরষ্কার বিতরণ ও দস্তারবন্দী মহা সম্মেলন

গাজীপুর প্রতিনিধি: শ্রীপুরে কওমি মাদ্রাসার কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করছেন – আল্লামা শাহ আহমদ শফী।

গাজীপুরের শ্রীপুর উপজেলা কওমী মাদ্রাসা শিক্ষাবোর্ডের ১২তম বার্ষিক পরীক্ষায় কৃতি শিক্ষার্থীদের পুরষ্কার বিতরণ ও দস্তারবন্দী মহা সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৯জানুয়ারি) শ্রীপুর পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে দিনব্যাপী অনুষ্ঠানে বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের কার্য নির্বাহী সদস্য হযরত মাওলানা আশেকে মোস্তফার সভাপতিত্বে প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন আল হাইআতুল উলয়া লিল জামিআতিল কওমিয়া চেয়ারম্যান ও বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের সভাপতি আল্লামা শাহ আহমাদ শফি দা.বা.।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও গাজীপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এড.শামসুল আলম প্রধান, শ্রীপুর পৌরসভার মেয়র আনিছুর রহমান, পৌর আওয়ামীলীগের সভাপতি সিরাজ উদ্দিন, সাধারণ সম্পাদক নুরে আলম মোল্লা প্রমুখ।

পুরষ্কার বিতরণ ও দস্তারবন্দী মহা সম্মেলন
পুরষ্কার বিতরণ ও দস্তারবন্দী মহা সম্মেলন

সম্মেলনে ইসলামিক আলোচনা করেন বেফাকুল মাদারিসিল আরাবিয়া’র মহাপরিচালক অধ্যাপক আল্লামা যোবায়ের আহমদ চৌধুরী, ঢাকার গাউছুল আজম জামে মসজিদের খতিব সুলতানুল ওয়ায়েজিন আল্লামা খালেদ সাইফুল্লাহ আইয়ুবীসহ বিশিষ্ট আলেম ওলামাগন।

সম্মেলনে উপজেলার কওমী মাদরাসার ছাত্র ও শিক্ষকরা অংশগ্রহন করেন। প্রধান মেহমান আল্লামা শাহ আহমাদ শফি তাঁর আলোচনায় ইসলামের চার ইমাম ও চার মাযহাবের গুরুত্ব নিয়ে আলোচনা করেন এবং আগত মুসল্লি ও জনসাধারণকে তাঁর হাতে বাইয়াত করান।

পরে মোনাজাত শেষে কৃতি শিক্ষার্থীদের পুরস্কার বিতরণসহ দস্তারবন্দী করেন।

ঢা/এসএমজে/আরকেএস

(Visited 1 times, 1 visits today)