এবছর এফডিসিতে ৫ টি গরু কোরবানি দিবেন পরীমণি

বিনোদন ডেস্ক: অসচ্ছল ও সুবিধাবঞ্চিত শিল্পী ও কলাকুশলীদের সাহায্যে এগিয়ে আসতে বরাবরের মতো এবছরেও এফডিসিতে কোরবানি দিবেন চিত্রনায়িকা পরীমণি।

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে (বিএফডিসি) গত কয়েক বছর ধরে কোরবানি দিয়ে আসছেন ঢালিউডের এই জনপ্রিয় অভিনেত্রী।এবারে তিনি ৫টি গরু কোরবানি দেবেন বলে জানিয়েছেন গণমাধ্যমকে।

একটি জনপ্রিয় দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে পরীমণি বলেন,গত কয়েক বছর ধরে এফডিসিতে কোরবানি দিচ্ছি। মহামারী করোনাভাইরাসের কারণে কোরবানি নিয়ে এবার একটু বেশি সতর্কতা অবলম্বন করতে হচ্ছে।

পুরোপুরি স্বাস্থ্যবিধি মেনেই এ বছর ৫টি গরু কোরবানি দিব। সবার কাছে দোয়া চাই, যাতে কোরবানি দেওয়াটা অব্যাহত রাখতে পারি। এর আগে, গত বছর এফসিডিসিতে ৪টি গরু কোরবানি দেন পরীমণি।

পরে সেই কোরবানির মাংস নিজে দাঁড়িয়ে অসচ্ছল ও সুবিধাবঞ্চিত শিল্পী এবং কলাকুশলীদের হাতে তুলে দেন। প্রসঙ্গত, ২০১৬ সাল থেকে এফডিসিতে কোরবানি দেয়ার প্রথা শুরু করেন চিত্রনায়িকা পরীমণি।

প্রথম বছর একটি দিয়ে পরীর কোরবানি শুরু হলেও পরের পর দুইটা এবং তার পরের বছর তিনটা এবং সর্বশেষ গত বছর চারটা গরু কোরবানি দেন এ নায়িকা। এ ধারাবাহিকতায় এ বছরে এফডিসিতে ৫টা গরু কোরবানি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন শামসুন্নাহার স্মৃতি যিনি বাংলা চলচ্চিত্রে পরীমণি হিসেবে সর্বাধিক পরিচিত।

ডিআই

(Visited 66 times, 1 visits today)