একটি স্যান্ডুইচ দিতে দেড়ি করায় ওয়েটারকে হত্যা!

  •  
  •  
  •  
  •  

আন্তর্জাতিক ডেস্ক: রেস্তোরাঁয় ঢুকে স্যান্ডুইচের অর্ডার করেছেন এক ক্রেতা। কিছুক্ষণ অপেক্ষা করেও স্যান্ডুইচ হাতে আসল না। যে কোনো কারণেই হোক, কেন দেড়ি করল ওই ওয়েটার। দেড়ি করাই কাল হয়ে দাঁড়ালো ওয়েটারের জন্য।

স্যান্ডুইচ দিতে দেড়ি হওয়ায় ক্ষেপে যান ওই ক্রেতা। কাছে থাকা পিস্তল বের করে ওয়েটারকে গুলি করেন। ঘটনাস্থলেই  মারা যায় ওয়েটার।

প্যারিসের রেস্তোরাঁর এমন মর্মান্তিক  ঘটনার খবর জানিয়েছে ভারতীয় টেলিভিশন চ্যানেল এনডিটিভি।

তাদের প্রকাশিত অনলাইন প্রতিবেদনে গণমাধ্যমটি বলছে, ফ্রান্সের রাজধানী প্যারিসের পূর্ব দিকে অবস্থিত নইসি-ল্য-গ্রান্ডে নামের একটি রেস্তোরাঁয় শুক্রবার রাতে এ ঘটনা ঘটে।

ক্ষিপ্ত হয়ে ওয়েটারকে গুলি করে হত্যার পর পালিয়ে যান ওই ক্রেতা। এখনও তার কোনো খোঁজ পাওয়া যায়নি। গতকাল শনিবার প্যারিস পুলিশের অপরাধ তদন্ত বিভাগের এক কর্মকর্তা সাংবাদিকদের জানান, অভিযুক্ত ওই ব্যক্তির খোঁজে অভিযান শুরু করেছে তারা।

মর্মান্তিকভাবে প্রাণ হারানো ২৮ বছর বয়সী ওই ওয়েটারের নাম জানা যায়নি। কাঁধে গুলি লাগার কিছুক্ষণের মধ্যেই ঘটনাস্থলে মৃত্যু হয় তার। ঘটনার পরপরই তার সহকর্মীরা পুলিশকে খবর দেয়। সে সেময় রেস্তোরাঁয় থাকা অন্য ক্রেতা ও স্থানীয়রা জড়ো হন সেখানে।

প্রত্যক্ষদর্শীদের একজন বলেন, ‘তাকে একটি স্যান্ডুইচের জন্য হত্যা করা হলো? আমি বিশ্বাস করতে পারছি না।’ অপর এক নারী বলেন, ‘এটা সত্যিই দুঃখজনক। রেস্তোরাঁটির পরিবেশ খুবই শান্ত এবং নির্ঝঞ্জাল। কিছুদিন হলো রেস্তোরাঁটি চালু হয়েছে।’

ঢা/এমআই

আগস্ট ১৮, ২০১৯ ৫:৫৫

(Visited 6 times, 1 visits today)