এই প্রথম বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের স্পনসরশিপ পেয়েছে ওয়ালটন

  •  
  •  
  •  
  •  

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশী কোম্পানী ওয়ালটন প্রথমবারের মতো বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের টাইটেল স্পনসরশিপ পেয়েছে। অফিশিয়ালি ভাবে নাম দেওয়া হয়েছে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ স্পনসরড বাই ওয়ালটন।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনে শুধু স্থানীয় ক্রিকেটারদের নিয়ে এই প্রথম আয়োজিত হতে যাচ্ছে কুড়ি ওভারের ক্রিকেট। রবিবার কে-স্পোর্টস এবং ওয়ালটনের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়েছে। ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক উদয় হাকিম এবং কে-স্পোর্টসের পরিচালক আশফাক আহমেদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটনের নির্বাহী পরিচালক ফিরোজ আলম এবং ফার্স্ট সিনিয়র অ্যাডিশনাল ডিরেক্টর মিলটন আহমেদ।

উদয় হাকিম বলেন, আশা করছি এই টুর্নামেন্টের আয়োজনকে দর্শক ভালোভাবে গ্রহণ করবে। তিনি বলেন, বর্ণাঢ্য এ আয়োজনের সঙ্গে থাকতে পেরে ওয়ালটন গ্রুপ গর্বিত।

বেক্সিমকো ঢাকা, গাজী গ্রুপ চট্টগ্রাম, ফরচুন বরিশাল, মিনিস্টার গ্রুপ রাজশাহী ও জেমকন খুলনা- এই পাঁচ দল বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে প্রতিদ্বন্দ্বিতা করছে। টুর্নামেন্টে অংশ নিচ্ছেন দেশের সেরা ৮০ জন ক্রিকেটার।

ঢা/আইএইচই

নভেম্বর ২২, ২০২০ ৮:৩৯

(Visited 21 times, 1 visits today)