ঈশ্বরগঞ্জ পৌর মেয়রের নির্বাচনী মোটর সাইকেল শোডাউন

  •  
  •  
  •  
  •  

ঈশ্বরগঞ্জ প্রতিনিধি: আসন্ন পৌর নির্বাচন উপলক্ষে ঈশ্বরগঞ্জ পৌরসভার মেয়র আব্দুস ছাত্তারের সমর্থনে পৌর শহরে মোটর সাইকেল শোডাউন অনুষ্ঠিত হয়।

শনিবার বিকেলে উপজেলা পরিষদ সম্মুখ থেকে বিভিন্ন এলাকার কর্মী সমর্থকরা মোটর সাইকেল শোভাযাত্রা বের করে পৌর শহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে। শোউনকারীরা মেয়র ছাত্তারের জন্য নৌকা প্রতীক চেয়ে শ্লোগান দেয়।

শোডাউন পূর্ব এক সংক্ষিপ্ত বক্তব্যে মেয়র বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছাত্তার বলেন, আমি পৌর সভার মেয়র নির্বাচিত হওয়ার পর থেকে পৌরসভার উন্নয়নে নিঃস্বার্থ ভাবে কাজ করে পৌরসভার রাস্তাঘাট, ড্রেন, কালভার্টসহ ধর্মীয় প্রতিষ্ঠানের ব্যাপক উন্নয়ন সাধন করেছি। নৌকা হলো উন্নয়নের প্রতীক। আমি আগামী নির্বাচনে নৌকা প্রতীক পাব এ আমার দৃঢ় বিশ্বাস। আমি আশা করি নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন এবং উন্নয়নের ধারা অব্যহত রাখতে সহায়তা করবেন।

আসন্ন নির্বাচনে যদি নৌকা প্রতীক পাই এবং বিজয়ী হতে পারি তবে ঈশ্বরগঞ্জ পৌরসভাকে বাংলাদেশের মধ্যে একটি মডেল পৌরসভায় রুপান্তর করবো। উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মজিবুর রহমান,পৌর যুবলীগের সাবেক যুগ্ম -আহবায়ক আব্দুল মালেক, উপজেলা মৎসজীবিলীগের সভাপতি বাবুল মিয়ার নেতৃত্বে এই মোটর সাইকেল শোডাউন অনুষ্ঠিত হয়।

ঢা/এইচএমটি/আইএইচই

নভেম্বর ২৮, ২০২০ ৯:৪৪

(Visited 32 times, 1 visits today)