ইয়াবা-হুইস্কি’সহ ২ মাদক পাচারকারী আটক (ভিডিও)

  •  
  •  
  •  
  •  

নিজস্ব প্রতিবেদক : ইয়াবা, হুইস্কি, বিয়ার ও বিভিন্ন মাদকদ্রব্যসহ ওসমান (৩০) ও ইকবাল (৩৫) দুই মাদক পাচারকারীকে আটক করেছে বাংলাদেশ কোস্ট গার্ড।

বাংলাদেশ কোস্ট গার্ডের মিডিয়া কর্মকর্তা লে. বিএন হায়াত ইবনে সিদ্দিক বৃহস্পতিবার (২৮ মে) সন্ধ্যায় এ তথ্য জানিয়েছেন।

এর আগে পতেঙ্গা থানাধীন সী বীচ সংলগ্ন এলাকা থেকে বৃহস্পতিবার দুপুরে তাদের আটক করা হয়। আটককালে তাদেরকে হেফাজত থেকে ১৬ হাজার পিস ইয়াবা ট্যাবলেট, ৬৮ ক্যান বিয়ার, ৪ বোতল স্মিতনফ ভোডকা, ৩ বোতল হুইস্কি, ২ বোতল রেড লেবেল, ২ বোতল পাসপোর্ট স্কচ, ৩ বোতল অ্যাবসল্ট সাইট্রন, ১ বোতল অ্যাবসল্ট ম্যাঙ্গো, ১ বোতল তারিনা ভোডকা, ৯ প্যাকেট (মিনি) সিগারেট (৩০৩), ১৯ প্যাকেট (মিনি) সিগারেট (মারবেল), ২৭ টি (ছোট ছোট পুরিয়া) গাঁজা ও ২০০ লিটার বাংলা মদ জব্দ করা হয়।
ইয়াবা-হুইস্কি’সহ ২ মাদক পাচারকারী আটক

এ বিষয়ে মিডিয়া কর্মকর্তা লে. বিএন হায়াত ইবনে সিদ্দিক জানান, গোপন সংবাদের ভিত্তিতে পতেঙ্গা থানাধীন সী বীচ সংলগ্ন এলাকা থেকে অভিযান চালিয়ে ইয়াবা ট্যাবলেট, বিয়ার, স্মিতনফ ভোডকা, হুইস্কি, রেড লেবেল, পাসপোর্ট স্কচ, অ্যাবসল্ট সাইট্রন, অ্যাবসল্ট ম্যাঙ্গো, তারিনা ভোডকা, গাঁজা, বাংলা মদ ও সিগারেটসহ দুই জন মাদক পাচারকারীকে আটক করা হয়েছে।

আটককৃতরা হল, চট্টগ্রাম জেলার আনোয়ারা থানাধীন পশ্চিম রায়পুর ময়না গাজীর বাড়ির আব্দুল সাত্তারের ছেলে মো. ওসমান (৩০) এবং মৃত আব্দুল গফুরের ছেলে মো. ইকবাল (৩৫)। জব্দকৃত মাদকদ্রব্যগুলো এক স্থান অন্য স্থানে পাচারের উদ্দেশ্যে তারা নিয়ে যাচ্ছিল।

আটককৃত মাদক পাচারকারী ও জব্দকৃত মাদকদ্রব্য পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য পতেঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানিয়েছেন কোস্ট গার্ডের মিডিয়া কর্মকর্তা।

ঢা/ এনএএইচ/

(Visited 20 times, 1 visits today)