ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান সাইদুল

  •  
  •  
  •  
  •  

জামালপের প্রতিনিধি: আসন্ন ইউপি নির্বাচন ২০২১। এতে জামালপুরের মেলান্দহের ঐতিহ্যবাহী ৯নং ঘোষেরপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হওয়ার সৎ আগ্রহ প্রকাশ করেছেন কর্মীবান্ধন সাবেক ছাত্রলীগ নেতা উপজেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাইদুল ইসলাম লিটু।

তিনি ঘোষেরপাড়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বাসিন্দা। সৎ সাহসী, মেধাবী, বিনয়ী ও দক্ষ সংগঠক এ নেতা বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক ও সাবেক প্রতিমন্ত্রী আলহাজ্জ্ব মির্জা আজম এমপি’র বিশ্বস্ত সহচর ও একনিষ্ঠ কর্মী।

১৯৮৬ সালে ঘোষেরপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে প্রথম দায়িত্ব পান। পরে পর্যায়ক্রমে ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক, সভাপতি ও উপজেলা ছাত্রলীগের সদস্য হিসেবে দীর্ঘ ৬/৭ বছর দায়িত্ব পালন করেন। ছাত্র রাজনীতির পর ঘোষেরপাড়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়কের দায়িত্ব পান। সর্বশেষ ১৯৯৪ থেকে শুরু হয় আওয়ামীলীগের রাজনীতি।

২০১৪ সাল থেকে বর্তমান পর্যন্ত উপজেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হিসেবে অতন্ত্য নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করছেন। দীর্ঘ তিন যুগের রাজনৈতিক অধ্যায়ে দলের কাছে চাওয়া পাওয়ার তেমন একটা প্রতিফলন চোখে পড়েনি। ব্যবসা ও রাজনীতির পাশাপাশি সামাজিক নামুখী কর্মকাণ্ডের সাথে নিজেকে সম্পৃক্ত রেখে চলেছেন।

সাইদুল ইসলাম লিটু জানান, ছাত্র অবস্থা থেকে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত ছিলাম। দল যখন ক্ষমতায় ছিলো না তখনও রাজপথে ছিলাম এখনো আছি। রাজপথে থেকে দৃঢ় ভাবে এলাকার আ.লীগ সহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনকে সাথে নিয়ে সকল কর্মকান্ড করেছি। আমাদের রাজনৈতিক অভিভাবক কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মির্জা আজম এমপি মহোদয়ের নির্দেশে অতীতের ন্যায় এখনো পর্যন্ত দলীয় সকল কর্মসূচি যথাযথভাবে পালনের করে আসছি।

শুধু দলীয় নয়, সামাজিক বিভিন্ন কর্মকান্ডও নিজেকে জড়িয়ে রেখেছি।পাশে দাঁড়িয়েছি সমাজের গরীব ও অসহায়  মানুষের।

তৃণমূলের এই মানুষগুলোকে বৃহৎ পরিসরে সেবা দেওয়ার জন্য এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন টুয়েন্টি টুয়েন্টি ওয়ান স্বপ্নকে বাস্তবায়ন করার জন্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে দলের মনোনয়ন প্রত্যাশা করেছি। অতীতের কর্মকান্ড মূল্যায়ন করে আমাকে মনোনয়ন দিয়ে ইউনিয়নবাসীকে খেজমত করার সুযোগ দিবেন। সেই সাথে তিনি ঘোষেরপাড়া ইউনিয়নবাসীর দোয়া, ভালবাসা ও সমর্থনও কামনা করেছেন।

ঢা/এনএইচআর/এসআর

জানুয়ারি ২৭, ২০২১ ৩:২০

(Visited 70 times, 1 visits today)