ইউএনও’র বাবা ওমর আলীর কোমরের নিচের অংশ প্যারালাইজড

  •  
  •  
  •  
  •  

দিনাজপুর প্রতিনিধি:  দিনাজপুরের ঘোড়াঘাটে নিজ বাসভবনে হামলার শিকার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমের বাবা মুক্তিযোদ্ধা ওমর আলী শেখের কোমর থেকে নিচের অংশ পুরোটাই প্যারালাইজড হয়ে গেছে। শনিবার (৫ সেপ্টেম্বর) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন ওমর আলী শেখের ছেলে শেখ ফরিদ উদ্দীন।

চিকিৎসকের বরাত দিয়ে তিনি জানান, আপাতত তার বাবার অস্ত্রোপচারের প্রয়োজন না হলেও পুরোপুরি সেরে উঠতে দীর্ঘ সময় লাগতে পারে।

শেখ ফরিদ উদ্দিন আরো জানান, তার বাবার এ সমস্যার বিষয়টি রংপুর জেলা প্রশাসককে অবগত করা হয়েছে। আপাতত ঢাকায় নিয়ে যাওয়ার কোনো সিদ্ধান্ত হয়নি। এখানকার পরীক্ষা-নিরীক্ষার রিপোর্ট ঢাকায় পাঠানো হবে।সেখানকার চিকৎসকরা রিপোর্ট দেখে ঢাকায় নিয়ে যেতে বললে তারপর সিদ্ধান্ত নেওয়া হবে।

এ ব্যাপারে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালের নিউরো সার্জারি বিভাগের প্রধান ডা. তোফায়েল হোসেন ভূঁইয়া জানান, ওমর আলী শেখের আগে থেকে ডায়াবেটিস ছিল। ঘটনার রাতে তিনি ঘাড়ে আঘাতপ্রাপ্ত হন। এতে স্পাইনাল কর্ড ইনজুরি হয়। সাধারণত এ ধরণের জটিলতায় চার হাত-পা অবশ হয়ে থাকে।  এ ধরণের সমস্যা সেরে উঠতে দুই থেকে তিন মাস পর্যন্ত সময় লাগে। আপাতত তার অস্ত্রোপচারের প্রয়োজন না হলেও দীর্ঘমেয়াদি চিকিৎসা প্রয়োজন।

সেপ্টেম্বর ৫, ২০২০ ৯:১১

(Visited 32 times, 1 visits today)