আয় এক হাজার কোটি !

বিনোদন ডেস্ক : রজনীকান্ত ভারতের দক্ষিনী চলচ্চিত্রের সুপারস্টার। বছরে একটার বেশি সিনেমা করেন না রজনীকান্ত। কখনো কখনো দু’বছরে একটা সিনেমা করেন।আর তার সিনেমা মানেই বক্স অফিসে ব্লকবাস্টার।

গেলো সাত মাসে তার তিনটি সিনেমা মুক্তি পেয়েছে। এগুলো হচ্ছে- ‘কালা’, ‘২.০’ এবং ‘পেট্রা’। তিনটি সিনেমা থেকে আয় হয়েছে ১০০০ কোটি টাকা।চলতি বছরের শুরুতে তামিলনাড়ুতে মুক্তি পেয়েছে কার্তিক শুভরাজ পরিচালিত ও রজনীকান্ত অভিনীত ‘পেত্তা’। ইতিমধ্যেই শুধু তামিলনাড়ুর বক্স অফিসেই ‘পেত্তা’র আয় ১৫০ কোটি রুপি ছাড়িয়েছে। সেই সাথে আন্তর্জাতিক বাজারেও এ পর্যন্ত এর আয় ৭০ কোটি ছাড়িয়েছে। বিশ্বব্যাপী আয়ে ২৫০ কোটির ক্লাব ছুঁতে এই ছবি আর সামান্যই দূরে।

এদিকে চলতি ফেব্রুয়ারির শেষে তামিল নাড়ুতে ‘পেট্টা’ আরও ১২০ কোটি টাকা আয় করবে বলে ধারণা করা হচ্ছে। গত সপ্তাহে ‘পেট্রা’ সিনেমার প্রযোজক সান পিকচারস একটি ভিডিও টুইট করে তাদের আয়ের কথা জানায়।

অন্যদিকে ‘টু পয়েন্ট জিরো’ মুক্তির পাঁচ মাস আগে মুক্তি পেয়েছিল রজনীর আরেক ছবি ‘কালা’। যদিও রজনীর এই ছবি তার অন্যান্য ছবির তুলনায় কম বাণিজ্য করতে সমসান পিকচারস জানায়, রজনীকান্ত’র জন্য এত আয় সম্ভব হয়েছে। তাকে ছাড়া অন্য কোনো নায়ক হলে এত স্বল্প সময়ে এমন আয় করা সম্ভব হতো না। সত্যি- রজনীই এক নম্বরে।

রজনীকান্তের সিনেমা মুক্তি পাওয়াতে স্বস্তির নিঃশ্বাস পড়েছে তামিল নাড়ুর বক্স অফিসে।সব সিনেমাকে যে সবসময় বাণিজ্যিকভাবে হতে হবে এমনটা গুরুত্বপূর্ণ নয়, তবে এই তিনটি সিনেমা এমন যে এগুলো বক্স অফিসে ভালো ব্যবসা করার পাশাপাশি, সবাইকে আনন্দও দিয়েছে। বলছিলেন প্রযোজক ও পরিবেশক ধনঞ্জয়।

(Visited 1 times, 1 visits today)