আমরা একটি সুন্দর শহর উপহার দিব

আমরা একটি সুন্দর শহর উপহার দিব
  •  
  •  
  •  
  •  

নিজস্ব প্রতিবেদক :  ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়া আতিকুল ইসলাম বলেন, ‘ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) থেকে আমি ও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি) নির্বাচনে সংসদ সদস্য শেখ ফজলে নূর তাপস নির্বাচিত হন, তাহলে আমরা মিলে একটি সুন্দর শহর উপহার দিতে পারব বলে প্রত্যাশা ও বিশ্বাস করি’।

রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে রোববার (০৫ জানুয়ারি) দুপুরে এসব কথা বলেন তিনি।

এ সময় জনগণের সহযোগিতা চেয়ে বলেন, গত উপ-নির্বাচনে ঢাকা উত্তরে জনগণ আমাকে নির্বাচিত করেন। আবারও আমাকে দল মনোনয়ন দিয়েছে। গত ৯ মাসে যে চ্যালেঞ্জ মোকাবেলা করেছি। আগামী নির্বাচনে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সব জনগণের সহযোগিতা চাই।

এদিকে রোববার ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে প্রার্থীদের নাম ঘোষণা করে আওয়ামী লীগ। ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে মনোনয়ন পেয়েছেন বর্তমান মেয়র আতিকুল ইসলাম। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন ঢাকা-১০ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

রোববার দুপুর ১২টায় ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে প্রার্থীদের নাম ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

উল্লেখ্য, আগামী ৩০ জানুয়ারি ঢাকার দুই সিটি কর্পোরেশনে নির্বাচন অনুষ্ঠিত হবে। পুরো নির্বাচন অনুষ্ঠিত হবে ইভিএম পদ্ধতিতে।

ঢা/ এনএএইচ/

জানুয়ারি ৫, ২০২০ ৮:৪২

(Visited 2 times, 1 visits today)