আবারও বিয়ে করলেন হাবিব ওয়াহিদ

তৃতীয় বিয়ে করলেন হাবিব ওয়াহিদ
  •  
  •  
  •  
  •  

বিনোদন ডেস্ক: দেশের জনপ্রিয় সংগীত পরিচালক ও শিল্পী হাবিব ওয়াহিদ আবারও বিয়ে করলেন। তার এ স্ত্রীর নাম আফসানা চৌধুরী শিফা। এটি তার তৃতীয় বিয়ে।

আজ মঙ্গলবার (১২ জানুয়ারি) হাবিব নিজেই তার বিয়ের খবর জানিয়েছেন।

হাবিব ফেসবুকে বিয়ের খবর জানিয়ে লেখেন, প্রিয় অনুরাগীরা, আমি আমার ব্যক্তিগত জীবনে একটি খুব আকস্মিক খবর আপনাদের সাথে শেয়ার করতে চাই। সম্প্রতি আমি বিয়ে করেছি এবং আমার স্ত্রীর নাম আফসানা চৌধুরী (শিফা)।

আপনারা সকলেই জানেন যে বিশ্বব্যাপী মহামারীর কারণে পুরো বিশ্ব বর্তমানে খুব খারাপ সময়ে কাটছে, এই কারণেই বিষয়টি সেভাবে কাউকে জানানো হয়নি। সবাই দোয়া করবেন।

জানা যায়, হাবিবের স্ত্রী শিপা কাজ করেন মডেল হিসেবে। তিনি ইডেন মহিলা কলেজের মার্কেটিং বিভাগের ছাত্রী।

এর আগে ২০০৩ সালে লুবায়না নামে এক মেয়েকে ভালোবেসে বিয়ে করেছিলেন হাবিব। কিন্তু এ সংসার বেশিদিন টেকেনি। এরপর ২০১১ সালের ১৩ অক্টোবর চট্টগ্রামের মেয়ে রেহান চৌধুরীকে বিয়ে করেন হাবিব ওয়াহিদ। তাদের বিয়ে হয়েছিল হাবিবের মা রোখসানা ওয়াহিদের পছন্দে। এরপর ২০১২ সালের ২৪ ডিসেম্বর ছেলের বাবা হন হাবিব। তাদের ছেলের নাম আলিম। কিন্তু সেই সম্পর্ক ভেঙে যায় ২০১৭ সালের ১৯ জানুয়ারি।

হাবিব ২০০৩ সালে লুবায়না নামে এক মেয়েকে ভালোবেসে প্রথম বিয়ে করেন। কিন্তু এ সংসার বেশিদিন টেকেনি। এরপর হাবিব ২০১১ সালের ১২ অক্টোবর পারিবারিক পছন্দে বিয়ে করেন। এরপর ২০১২ সালের ২৪ ডিসেম্বর ছেলের বাবা হন হাবিব। তাদের ছেলের নাম আলিম। সে সংসারও ভেঙে যায় ২০১৭ সালের ১৯ জানুয়ারি।

ঢা/এসআর

জানুয়ারি ১২, ২০২১ ৪:০২

(Visited 47 times, 1 visits today)