আটকে যাচ্ছে ‘নোলক’

  •  
  •  
  •  
  •  

বিনোদন ডেস্ক: ‘নোলক’ ছবিটি নিয়ে জটিলতা কমছেই না। এই ঈদে মুক্তি পাওয়ার কথা থাকলেও পরিচালক ও প্রয়োজকের মধ্যে দ্বন্দের কারণে সৃষ্টি হচ্ছে একের পর এক নানা বিতর্ক।

এত কিছু দ্বন্দের পরেও চলছিল ঈদকে ঘিরে নোলকের প্রচারণাও সেই সাথে মিডিয়া পাড়ায় ছবটি নিয়ে বেশ আলোচলাও চলছিল। কিন্তু হটাৎ করেই ছবিটির প্রথম দিককার পরিচালক রাশেদ রাহা সিভিল কোর্ট ও ক্রিমিনাল কোর্টে দুটি মামলা করায় শুরু হয়েছে ‘নোলকের’ ভাগ্যের রদবদল।

ছবির প্রথম অংশের পরিচালক রাহা বলেন, আদালত প্রযোজককে মৌখিকভাবে কারণ দর্শানোর নোটিশ দিয়েছেন। আগামী বুধবারের মধ্যে লিখিতভাবে কারণ দর্শাতে হবে তাদের। তারপর উভয়পক্ষের শুনানি হবে।

রাশেদ রাহা আরও বলেন, নৈতিকভাবে ছবির পরিচালক আমি। কিন্তু আমার বিশ্বাস আদালত সঠিক সিদ্ধান্তই নেবেন। চলচ্চিত্র পরিচালক সমিতি এক্ষেত্রে আমার পাশে এসে দাঁড়িয়েছে। সবাই যেহেতু আমার পাশে আছেন সেহেতু ভালো কিছু হবে আশাকরি

সাকিব সনেট বলেন, এই বিষয়ে আমি কোন চিন্তিত নই। এই ছবির সব কিছুই লিগ্যাল আমার। এসব নিয়ে আমি কোনো চাপে নেই। উল্টো যে ফ্রড করেছে, দুর্নীতি করেছে, দেশের মান সম্মান বিদেশের মাটিতে ক্ষুন্ন করেছে তার চাপ অনুভব করার কথা।

প্রসঙ্গত, ২০১৭ সালের রাজধানীর এক অভিজাত রেস্তোঁরায় জমকালো অনুষ্ঠানের মাধ্যমে ‘নোলক’ নামের ছবির নাম ঘোষণা করা হয়। আর সেসময় এই ছবির পরিচালক হিসেবে ছোট পর্দার নির্মাতা রাশেদ রাহা ও প্রযোজক হিসেবে সাকিব সনেটকে পরিচয় করিয়ে দেওয়া হয়।

কিন্তু এই বছরেই ছবির পরিচালক ও প্রযোজকের মধ্যে দ্বন্দের কারণে রাশেদ রাহাকে পরিচালকের পদ থেকে সরিয়ে প্রয়োজক সাকিবকে পরিচালক পদে বহাল করা হয়। এর আগে এই ছবির সুটিং করা হয় ভারতে রামুজি ফিল্ম সিটিতে।

ঢা/মমি

মে ১৯, ২০১৯ ৪:১২

(Visited 4 times, 1 visits today)