আজকের রাশিফল

আজকের রাশিফল
  •  
  •  
  •  
  •  

লাইফস্টাইল ডেস্ক: আজ ২২ ফেব্রুয়ারি ২০২১, সোমবার, ০৯ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ, ১০ রজব ১৪৪২। জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়।

মেষ রাশি : ব্যবসায় দায়িত্ব পালন নিয়ে ঝামেলা বাধতে পারে। শরীরে কোনও সমস্যায় বহু অর্থ ব্যয় হতে পারে।অনেক দিনের পুরনো ভ্রমণের পরিকল্পনা সার্থক হতে পারে।

বৃষ রাশি :প্রতিবেশীর জন্য অশান্তির আশঙ্কা। অনেক দিনের আশা পূরণ হওয়ায় আনন্দ। প্রেমে বাইরের কারও সঙ্গে অশান্তি।

মিথুন রাশি : কর্মস্থানে বিবাদ নিয়ে চিন্তা। সামাজিক সুনাম আসতে পারে।ব্যবসায় ভাল যোগাযোগ আসবে। বাড়তি খরচ নিয়ে চিন্তা থাকবে।

কর্কট: অস্বস্তি আপনার মানসিক শান্তির ব্যাঘাত ঘটাতে পারে কিন্তু আপনার কোনো বন্ধু এর থেকে বেরনোর জন্য আপনাকে অসম্ভব সাহায্য করবে। দুশ্চিন্তা কাটাতে ভালো গানবাজনা শুনুন।

সিংহ : কোন প্রতিবেশীর সাথে ঝগড়া আপনার মেজাজ খারাপ করতে পারে। কিন্তু আপনার মেজাজ হারাবেন না কারণ এটি শুধু আগুনে ইন্ধন জোগাবে।

কন্যা : যেহেতু আপনার নিরন্তর উদ্যমের সাথে সাধারণ বুদ্ধি এবং বোধশক্তি মিলিত হয়ে আপনার সাফল্য নিশ্চিত করবে তাই আপনার ধৈর্য্য বজায় রাখুন।

তুলা রাশি: আজকের বিনোদনের মধ্যে খেলাধুলো সংক্রান্ত ক্রিয়াকলাপ এবং বাইরের অনুষ্ঠান অন্তর্ভুক্ত থাকা উচিত।

বৃশ্চিক রাশি: আপনার শিশুসুলভ স্বভাব ভেসে উঠবে এবং আপনি একটি কৌতুকপূর্ণ মেজাজের মধ্যে থাকবেন।

ধনু : আপনাদের ভাগ করে নেওয়া ভালো মূহুর্তগুলি মনে করিয়ে দিয়ে আপনাদের বন্ধুত্বকে সতেজ করে তোলার সময়।

মকর : সময়ের সাথে চলা আপনার জন্য ভালো কিন্তু তার সাথে আপনার এটাও বোঝা দরকার যে ফাঁকা সময় টা আপনজনদের সাথে কাটান।

কুম্ভ : সঙ্গীতের প্রতি আগ্রহ বাড়তে পারে। আত্মীয়দের নিয়ে বিবাদ হতে পারে। প্রেমে অভিমান বাড়তে পারে। অফিসে উন্নতির সুযোগ কাজে লাগান।

মীন: আপনার মন ভাল জিনিষের প্রতি আগ্রহী হবে। আপনি আজকে কার্ড ভাল খেললে কিছু অতিরিক্ত নগদ উপার্জন করতে পারেন।

ঢা/এসআর

ফেব্রুয়ারি ২২, ২০২১ ১০:৩৫

(Visited 4 times, 1 visits today)