আজকের ভাগ্যচক্র

জেনে নিন দিনটি কেমন যাবে? জেনে নিনকি আছে?
  •  
  •  
  •  
  •  

লাইফস্টাইল ডেস্ক: জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নিন আজকের দিনটি আপনার কেমন যাবে?

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল):
মেষ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। কাজে কর্মে আপনার প্রভাব বৃদ্ধি পাবে। বেসরকারী চাকুরেদের কর্মোন্নতির সুযোগ আসবে। অংশিদারী ও যৌথব্যবসায় ভালো আয়ের যোগ। পারিবারিক ক্ষেত্রে কিছু অগ্রগতি আশা করতে পারেন। বিদেশ থেকে ভালো কোন সংবাদ আসবে। অসুস্থদের আরোগ্য লাভের সম্ভাবনা।

বৃষ (২১ এপ্রিল-২১ মে):
বৃষ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসায়ীক প্রয়োজনে দূরে কোথাও যাত্রা করতে পারেন। প্রবাসীদের কর্ম ক্ষেত্রে সাফল্য লাভ। বিদেশ যাত্রার প্রচেষ্টায় অগ্রগতি হবে। আইনগত কোনো জটিলতার অবশান আশা করতে পারেন। ট্রান্সপোর্ট ব্যবসায়ীদের ভালো আয়ের সুযোগ রয়েছে।

মিথুন (২২ মে-২১ জুন):
মিথুন রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। আজ ব্যবসায়ীক বকেয়া টাকা আদায়ের প্রচেষ্টায় অগ্রগতি হবে। সামাজিক ও রাজনৈতিক কাজের মাধ্যমে কিছু টাকা উপার্জনের যোগ। বন্ধুদের সাথে কোথাও বেড়াতে যেতে পারেন। ব্যবসা বাণিজ্যে বন্ধুর সহযোগীতা আশা করা যায়। বাড়িতে বড় ভাই বোনের আগমন হতে পারে।

কর্কট (২২ জুন-২২ জুলাই):
কর্কট রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। সরকারী চাকরী সংক্রান্ত পরীক্ষায় কৃতকার্য হওয়ার যোগ। রাজনৈতিক নেতাকর্মীদের কাজের ব্যস্ততা বৃদ্ধি পাবে। পিতার সাহায্য লাভের যোগ। সাংসারিক ক্ষেত্রে কোনো আত্মীয়র সাহায্য আশা করা যায়। ব্যবসায়ীদের প্রত্যাশিত কাজে সাফল্য লাভ।

সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট):
সিংহ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। আজ আপনার ভাগ্য আপনার অনুকূলে থাকতে পারে। উচ্চ শিক্ষা বা গবেষণা সংক্রান্ত বিষয়ে ভালো ফল পাবেন। কোনো ধর্মীয় মাহফিলে অংশ নিতে পারেন। শিক্ষক ও গবেষকদের কাজের যোগাযোগ বৃদ্ধি পাবে। বিশ্ব বিদ্যালয়ের শিক্ষার্থীরা বৈদেশিক বৃত্তি লাভের সুযোগ পাবেন।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর):
কন্যার জাতক জাতিকার দিনটি ভালো যাবে। সকাল সকাল কোনো পাওনাদারের টাকা পরিশোধে বাধ্য হতে পারেন। রাস্তাঘাটে পুলিশ প্রশাসনের লোকেদের দ্বারা অহেতুক হয়রাণির আশঙ্কা প্রবল। আইনগত জটিলতায় গ্রেফতারের আতঙ্ক থাকবে। কোনো আত্মীয় বা বন্ধুকে কিছু টাকা ধার দিতে হতে পারে।

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর):
তুলা রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসায়ীক কাজে অগ্রগতি হবে। অংশিদারী কোনো চুক্তি সম্পাদন করতে পারবেন। জীবন সাথীর পূর্ণ সহায়তা লাভ। খুচরা ও পাইকারী ব্যবসায়ীরা ভালো লাভের আশা রাখতে পারেন। সৌখিন ও বিলাসী পণ্যর ব্যবসায় কিছু অগ্রগতি হবে। বিবাহের কথাবার্তায় সাফল্য আসবে।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর):
বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। কর্মস্থলে সহকর্মীদের সাথে ভুল বুঝাবুঝি দেখা দিতে পারে। আজ আপনার রাগ জেদ পরিহার করে চলতে হবে। অণৈতিক কাজে না জড়ানোই ভালো। বিশেষ করে অফিশিয়াল ক্ষেত্রে আপনার শত্রুরা তৎপর হয়ে উঠবে। যে কোনো লেনদেন বা হিসাব নিকাশের কাজে স্বচ্ছতা বজায় রাখার চেষ্টা করুন।\

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর):
ধনু রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। সন্তানের সাফল্য আপনাকে উৎসাহ যোগাবে। অভিনয় ও কন্ঠ শিল্পীরা ভালো আয়ের সুযোগ পাবেন। সৃজনশীল পেশার সাথে জড়িতদের কাজের যোগাযোগ বৃদ্ধি পাবে। প্রেমের ক্ষেত্রে অগ্রগতি ও বিয়ের যোগ প্রবল। শিক্ষার্থীদের ভর্তি সংক্রান্ত জটিলতা কেটে যাবে। কোথাও বেড়াতে যেতে পারেন।

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি):
মকর রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। পারিবারিক ও সামাজিক কাজে অগ্রগতি হবে। মায়ের পূর্ণ সাহায্য পেতে পারেন। যানবাহন ক্রয় করার সুযোগ আসবে। ব্যবসায়ীক বা পারিবারিক ক্ষেত্রে কোনো আত্মীয়র সাহায্য আশা করতে পারেন। কর্মস্থলে আপনার কোনো প্রত্যাশা পূরণ হবে।

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি):
কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি বলবান থাকবে। সকল প্রকার বৈদেশিক ও ব্যবসায়ীক যোগাযোগ শুভ। প্রকাশক ,মূদ্রণ শিল্পী ও মিডিয়াকর্মীদের কাজের ক্ষেত্রে অগ্রগতি আশা করা যায়। ছোট ভাই বোনের চাকরি সংক্রান্ত তদবিরে আশানুরুপ অগ্রগতি হবে। প্রতিবেশীর সঙ্গে চলতে থাকা কোনো ঝামেলার সমাধান আশা করতে পারেন।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ):
মীন রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। খুচরা ও পাইকারী ব্যবসায় ভালো আয়ের সুযোগ আসবে। গৃহে কোনো আপ্যায়ণের আয়োজন করতে পারেন। ব্যবসায়ীক বিনিয়োগ ও পাওনাদারের টাকা পরিশোধের সুযোগ পাবেন। হোটেল মোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় ভালো আয়ের সুযোগ আসবে।

ঢা/কেএম

অক্টোবর ৩০, ২০২০ ১১:১৪

(Visited 24 times, 1 visits today)