আওয়ামী লীগ নেতৃবৃন্দসহ বিশ্বের সকল করোনাক্রান্তদের রোগমুক্তির জন্য দোয়া মাহফিল

দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন
  •  
  •  
  •  
  •  

নিজস্ব প্রতিবেদক : দেশের বরেণ্য রাজনীতিবিদদের অনেকেই করোনাক্রান্তিকালীন সময়ে হয়েছিলেন কোভিড-১৯ পজিটিভ। মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে জীবন ফিরে পেয়েছেন এদের মধ্যে অনেকেই। পুরোপুরি সুস্থ হয়েও দীর্ঘ হোম আইসোলেশনে আছেন আমাদের অনেক প্রাণপ্রিয় নেতৃবৃন্দ।

গত ১৬ই সেপ্টেম্বর, ২০২০ এ কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন বর্ষীয়ান নেতা ও বাংলাদেশ আওয়ামী লীগ এর যুগ্ম-সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাসিম। তিনি এখনও হোম আইসোলেশনে আছেন। জনাব বাহাউদ্দিন নাসিমের মতই আরও ঢাকা মহানগর উওর আওয়ামী লীগের যেসব শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন তারা হলেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জননেতা এস এম মান্নান কচি, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নাজমুল আলম ভুঁইয়া জুয়েল। এছাড়াও রয়েছেন আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের অনেক নেতৃবৃন্দ।

১৩ নং ওয়ার্ড, ঢাকা মহানগর উওর আওয়ামী লীগের উদ্যোগে রাজধানীর মিরপুরে দলের এ সকল প্রাণপ্রিয় নেতৃবৃন্দসহ বিশ্বের সকল কারোনাক্রান্ত রোগীদের আশু রোগমুক্তি কামনায় আজ বিশেষ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন

এ সময় বিশেষ দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক গাজী মেজবাউল হোসেন সাচ্চু, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও নগর আওয়ামী লীগ নেতা উইলিয়াম প্রলয় সমাদ্দার বাপ্পি মিরপুর থানা আওয়ামী লীগের সভাপতি , এস এম হানিফ ও সাধারন সম্পাদক, কাজী আজাদ, মিরপুর থানার নেতা সৈয়দ কালাম, আব্দুল কাদের সামছু, রাজ্জাক সহ, ১৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, মোহাম্মদ সামসুল আলম সামছু এবং সাধারণ সম্পাদক মামুন বিন মোহাম্মদ ডন, নাছিমুল হক রুবেল সহ ওয়ার্ড আওয়ামী লীগের ও অঙ্গ সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতৃবৃন্দ।

ঢা/আরকেএস

সেপ্টেম্বর ২৩, ২০২০ ১১:২৪

(Visited 86 times, 1 visits today)