অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন আইনমন্ত্রী

অসহায় মানুষের পাশে দাঁড়িছেন আইনমন্ত্রী
  •  
  •  
  •  
  •  

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: নিজ সংসদীয় এলাকার ব্রাহ্মণবাড়িয়ার কসবা ও আখাউড়া উপজেলার মানুষের পাশে দাঁড়িয়েছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এম.পি।

ব্যক্তিগত অর্থায়নে তাঁর পক্ষ থেকে কসবার ৬০০ ও আখাউড়ার ৪০০ অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হবে।

মন্ত্রীর ঘনিষ্টজন ও আখাউড়া পৌরসভার মেয়র মো. তাকজিল খলিফা কাজল বিষয়টি নিশ্চিত করে জানান, দুই-একদিনের মধ্যেই বিতরণ কাজ শুরু হবে।

তিনি আরো জানান, এলাকাবাসীকে সচেতন থাকা ও সরকারি নির্দেশনা মানার অনুরোধ জানিয়ে মন্ত্রীর পক্ষ থেকে বৃহস্পতিবার মাইকিং করা হয়।

ব্রাহ্মণবাড়িয়ায় করোনাভাইরাসের প্রাদুর্ভাব রোধে সরকারি নির্দেশনা অনুযায়ী ঘরে থাকা কর্মহীন অসহায় মানুষের মধ্যে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেছে “সহায়” নামক ফেসবুকভিত্তিক একটি সামাজিক সংগঠন।

এদিকে বৃহস্পতিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ পৌর মিলনায়তনে ফেসবুক ভিত্তিক সংগঠন ‘সহায়’ এর উদ্যোগে ২২০ পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ করা হয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পৌর মেয়র নায়ার কবির।

জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মীদের মাঝে বৃহস্পতিবার সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে আল-মদিনা ফার্মাসিউটিক্যালস।

এসব সামগ্রীর মধ্যে ছিলো, মুখোশ, গ্লাভস, ক্যাপ, স্যানিটাইজার, অ্যান্টি হিস্টামিন ওষুধ।

এদিকে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জেলা পরিষদের পক্ষ থেকে পিপিই দেয়া হয়েছে।

বুধবার রাতে জেলা পরিষদ সদস্য ও আখাউড়া উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মো. আতাউর রহমান নাজিম ১৭টি পিপিই তুলে দেন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. রাশেদুর রহমানের হাতে।

ঢা/জেবি/আরকেএস

এপ্রিল ২, ২০২০ ১০:৩৪

(Visited 140 times, 1 visits today)