অন্যের বউ বিয়ে প্রসঙ্গে, নাসিরের সাবেক প্রেমিকার অভিনন্দন!

  •  
  •  
  •  
  •  

স্পোর্টস ডেস্ক: এ বছরের (১৪ ফেব্রুয়ারি) বিয়ে করেছেন ক্রিকেটার নাসির হোসেন। পরে ১৯ ফেব্রুয়ারি হয়েছে বিবাহোত্তর সংবর্ধনা। কিন্তু ইতিমধ্যেই অভিযোগ উঠেছে আগের স্বামীকে তালাক না দিয়েই নাসিরকে বিয়ে করেছেন স্ত্রী তামিমা তাম্মি।

জানা যায়, ইতোমধ্যেই বিষয়টি নিয়ে মুখ খুলেছেন তামিমার স্বামী দাবিকারী রাকিব। তিনি উত্তরা থানায় নাসিরের বিরুদ্ধে একটি জিডিও করেছেন।

এদিকে অন্যের বউ বিয়ে করায় নসিরকে অভিনন্দন জানিয়েছেন তার সাবেক আলোচিত ‘সাবেক প্রেমিকা’ হুমায়রা সুবাহ। এই অভিনেত্রী গণমাধ্যমের একটি সংবাদ সোসাল হ্যান্ডেলে শেয়ার করে লিখেছেন ‘কিছুই বলার নেই’ বাই দ্যা ওয়ে ‘অভিনন্দন’। তবে ফিলিং মুডে সুবাহ দিয়েছেন ‘ব্যাড’। অর্থাৎ বিষয়টিকে খারাপভাবেই দেখছেন এই অভিনেত্রী।

এর আগে নাসিরের বিয়ের দুদিন পর ফেসবুক লাইভে এসে বক্তব্য দিয়েছেন সুবাহ। ৭ মিনিট ৪৭ সেকেন্ডের একটি ভিডিও আপলোড করেন সুবাহ।

সুবাহ বলেন, নাসিরের সঙ্গে আমার সম্পর্ক ছিল তা অস্বীকার করা হচ্ছে না। ২০১৮ সালেই লাইভের মাধ্যমে সেই কাহিনী শেষ করে দিয়েছি। আমিও বিয়ে করব। সবাইকে দাওয়াত দিতে পারবো না, কিন্তু ছবি পোস্ট করব। তখন কি আমার বিয়ের ছবি আপনারা নাসিরের ওয়ালে পোস্ট করবেন? এত খোঁচান কেন?’

ঢা/আইএইচই

ফেব্রুয়ারি ২০, ২০২১ ৭:৩৪

(Visited 974 times, 1 visits today)