অধ্যক্ষ আব্দুল বারী স্মরণে পৌর ডিগ্রী কলেজের শোকসভা

অধ্যক্ষ আব্দুল বারী স্মরণে পৌর ডিগ্রী কলেজের শোকসভা
  •  
  •  
  •  
  •  

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জ সরকারি কলেজের সাবেক উপাধ্যক্ষ ও পৌর কলেজের অধ্যক্ষ আলহাজ্ব আব্দুল বারী স্মরণে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১১ সেপ্টেম্বর) বিকেলে সুনামগঞ্জ পৌর কলেজের আয়োজনে শহরের উকিলপাড়াস্থ প্রেসক্লাব মিলনায়তনে এ শোক সভা অনুষ্টিত হয়।

পাবলিক প্রসিকিউটর ও প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট শামসুন্নাহার বেগম শাহানা’র সভাপতিত্বে ও প্রভাষক তৈয়বুর রহমান তানিমের সঞ্চালনায় অনুষ্ঠিত শোক সভায় বক্তব্য রাখেন সুনামগঞ্জ সরকারী কলেজে’র সাবেক অধ্যক্ষ পরিমল কান্তি দে, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, সুনামগঞ্জ সরকারী কলেজের অধ্যক্ষ নীলিমা চন্দ, বিশিষ্ট লেখক ও কলামিস্ট হোসেন তৌফিক চৌধুরী।

এছাড়াও বক্তব্য রাখেন, মৌলভীবাজার সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ মহিবুল ইসলাম, সুনামগঞ্জ পৌর কলেজের অধ্যক্ষ ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অধ্যক্ষ শেরগুল আহমেদ দৈনিক সুনামকন্ঠের সম্পাদক বিজন সেন রায়, জেলা বিএনপি’র সহ-সভাপতি নাদির আহমদ, প্রভাষক শাহ আবু নাসের, নোওয়াজ উদ্দিন আহমেদ, শুভঙ্কর তালুকদার মান্না, এ্যাড, রুহুল তুহিন প্রমুখ।

এসময় বক্তারা স্মৃতিচারণ করতে গিয়ে বলেন, অধ্যক্ষ আব্দুল বারী ছিলেন একজন নির্জলা সাদা মনের নিরঅহংকারী আপাদমস্তক সৎ মানুষ ও সজ্জন ব্যক্তি। আব্দুল বারী স্যার একজন সরলমনা মানব দরদী মানুষ। তাঁর কোন বিকল্প নেই। তিনি ছিলেন সুনামগঞ্জের শিক্ষক সমাজের অহংকার। ছিলেন একজন নির্লোভী সাদামাটা মানুষ।

সভা শেষে বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

ঢা/এএইচ/আরকেএস

সেপ্টেম্বর ১১, ২০২০ ১১:১৪

(Visited 27 times, 1 visits today)